• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার ফ্রেঞ্চ মিডফিল্ডারকে নিয়ে পিএসজি-রিয়ালের কাড়াকাড়ি

  ক্রীড়া ডেস্ক

২৭ মে ২০২২, ১৬:১৩
অঘেলিয়াঁ চুঁয়ামেনি (ছবি: সংগৃহীত)

কিলিয়ান এমবাপে ইস্যুতে ট্রান্সফার উইন্ডোতে এবার অনেকটা প্রতিদ্বন্দ্বি হয়ে গেছে রিয়াল মাদ্রিদ ও প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এমবাপের দলবদল নিয়ে দুই দলের মাঝে দীর্ঘ নাটকের অবসান হয়েছে মাত্রই, এর মধ্যেই আবার দলবদলের বাজারে শুরু হয়েছে তাদের লড়াই। এবার তাদের মধ্যমণি মোনাকোর ফরাসি মিডফিল্ডার অঘেলিয়াঁ চুঁয়ামেনি।

লিগ ওয়ানডে খেলা ২২ বছর বয়সী এই প্রতিভাবান মিডফিল্ডারকে দলে পেতে আগ্রহী রিয়াল। এবারের চ্যাম্পিয়ন্স লিগের দুই ফাইনালিস্ট রিয়াল মাদ্রিদ এবং লিভারপুল ও চ্যাম্পিয়ন্স লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসিও তাকে দলভুক্ত করতে চেয়েছিল।

তবে কয়েকদিন আগে চুঁয়ামেনি জানিয়েছেন, স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে আগ্রহী তিনি। সেজন্য লিভারপুল আর চেলসির বিষয়ে আলোচনা বেশিদূর নিয়ে যাননি।

শিগগিরই মোনাকোকে চুঁয়ামেনির জন্য রিয়াল মাদ্রিদ ৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেবে বলেও শোনা গিয়েছিল। তবে শেষ মুহূর্তে রিয়ালের এই গ্রাস কেড়ে নিতে চাইছে পিএসজি। চুঁয়ামেনির জন্য মোনাকোকে বড়সড় এক প্রস্তাব দিতে যাচ্ছে ফরাসি চ্যাম্পিয়নরা। প্রতিভাবান এই স্বদেশী মিডফিল্ডার নাকি এমবাপেরও খুব পছন্দের।

এমবাপেকে দলে পাওয়ার দৌড়ে শেষ মুহূর্তে হতাশ হতে হয়েছিল রিয়াল মাদ্রিদকে। চুঁয়ামেনিকে শেষ পর্যন্ত তারা দলভুক্ত করতে পারবে নাকি দলবদলের বাজারে আরও একবার পিএসজির কাছে ধরাশায়ী হবে স্পেনের ক্লাবটি সেটাই এখন দেখার বিষয়।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড