• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিয়ালকে সতর্কবার্তা দিয়ে রাখলেন সালাহ

  ক্রীড়া ডেস্ক

২৫ মে ২০২২, ১৬:০২
মোহামেদ সালাহ (ছবি: সংগৃহীত)

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের মাধ্যমে শেষ হতে যাচ্ছে ২০২১-২২ মৌসুমের ইউরোপিয়ান ফুটবলের উন্মাদনা। এই আসরে মুখোমুখি হবে দুই জায়ান্ট লিভারপুল ও রিয়াল মাদ্রিদ। সময়ের সঙ্গে বাড়ছে কথার লড়াইও। তারই জেরে এবার রিয়াল মাদ্রিদকে সতর্কবার্তা দিলেন লিভারপুলের ফরোয়ার্ড মোহামেদ সালাহ। এবারের প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলদাতা এবং অ্যাসিস্ট করার ফলস্বরূপ গোল্ডেন বুট জিতেছেন মিশরীয় ফরোয়ার্ড। টুইটারে নিজের অ্যাকাউন্ট থেকে সেগুলোর ছবি পোস্ট করে একটি বিবৃতি দিয়েছেন লিভারপুল তারকা।

বিবৃতিতে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের কথা উল্লেখ করে সালাহ লিখেছেন, ‘আমাদের কাজ এখনো শেষ হয়নি।’ ফাইনালে অবশ্য সালাহকে নিয়ে সংশয় ছিল। এফএ কাপের ফাইনালের পরে কুঁচকির চোটে ভুগছিলেন তিনি। তবে শনিবারের ফাইনালের আগেই পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। রিয়ালকে সালাহর সতর্কবার্তা দেওয়ার পেছনে কারণ রয়েছে। চার বছর আগে কিয়েভের ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হেরে চ্যাম্পিয়নস লিগের শিরোপা খুইয়েছিল লিভারপুল। সেবার ম্যাচের শুরুতেই বাজেভাবে ফাউল করে সালাহকে মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছিলেন সার্জিও রামোস।

এবার রামোস নেই, তবে সেই আঘাত ভুলেননি সালাহ। শোধ তুলতে চান। সেই ইনজুরি নিয়ে সালাহর চিন্তাভাবনা কী তা না জানা গেলেও অনেক লিভারপুল ভক্ত বিশ্বাস করেন যে, স্প্যানিশ ডিফেন্ডার ইচ্ছা করেই সালাহকে আঘাত করেছিলেন। কারণ সালাহ তখন লিভারপুলে সেরা খেলোয়াড় ছিলেন।

চলতি সপ্তাহেই নাটকীয় পরিস্থিতিতে প্রিমিয়ার লিগের শিরোপা হাতছাড়া হয়ে যায় লিভারপুলের। এবার চ্যাম্পিয়ন্স লিগ জিততে মরিয়া হয়েই নামবে লিগ শিরোপা হারানো লিভারপুল। এবার দেখার পালা, লিভারপুলের কাছে রিয়ালের ভাগ্য আরেকবার বাধা পায়, নাকি সালাহর সতর্কবার্তা সত্যি হয়।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড