• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০২৩ আইপিএলে ব্যাঙ্গালুরুতে ফিরছেন ডি ভিলিয়ার্স

  ক্রীড়া ডেস্ক

২৪ মে ২০২২, ১৭:৫৩
এবি ডি ভিলিয়ার্স (ছবি: সংগৃহীত)

গত বছরের শেষ দিকে সব ধরনের ক্রিকেট থেকে অবসরে চলে গিয়েছিলেন এবি ডি ভিলিয়ার্স। এতে করে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সঙ্গে ১০ বছরের সম্পর্ক হয়ে হয়ে যায় তার। মাঝে একবার গুঞ্জন ওঠে, আইপিএলে আবারও ফিরতে যাচ্ছেন তিনি। এবার সেই গুঞ্জনকে সত্যিতে পরিণত করছেন ডি ভিলিয়ার্স। নিজেই জানিয়েছেন, ২০২৩ আইপিএলে ব্যাঙ্গালুরু শিবিরে ফিরছেন তিনি। গত বছরের নভেম্বরে আইপিএল ও সব ধরনের ক্রিকেট থেকে বিদায় নেন দক্ষিণ আফ্রিকার এই কিংবদন্তি উইকেটরক্ষক ব্যাটার। চলতি আইপিএলে ক্রিস গেইলের সঙ্গে ডি ভিলিয়ার্সকেও হল অব ফেমে অন্তর্ভুক্ত করে ব্যাঙ্গালুরু।

ঠিক এই সময়ে ব্যাঙ্গালুরুর সাবেক অধিনায়ক বিরাট কোহলিও ডি ভিলিয়ার্সের আইপিএলে ফেরার হালকা আভাস দেন। এবার কোহলির কাছে ডি ভিলিয়ার্স জানতে পারলেন, সামনের মৌসুমেই ব্যাঙ্গালুরুর ডাগ-আউটে ফিরবেন তিনি। যদিও ডি ভিলিয়ার্স কী ক্রিকেটার নাকি মেন্টরের ভূমিকায় ব্যাঙ্গালুরুতে ফিরবেন, তা জানা যায়নি।

এই প্রসঙ্গে ডি ভিলিয়ার্স বলেন, 'বিরাট (কোহলি) এটি নিশ্চিত করেছে শুনে আমি খুশি হয়েছি। সত্যি বলতে, আমরা এখনও এই ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেইনি। আমি অবশ্যই আগামী বছর আইপিএলে থাকব। আমি জানি না কোন ভূমিকায়, কিন্তু আমি সেখানে ফেরাটা মিস করছি।'

তিনি বলেন, ‘আমি একটি ছোট্ট পাখিকে কিচিরমিচির করে বলতে শুনেছি যে ব্যাঙ্গালুরুতে কিছু খেলা হতে পারে। তাই আমি আমার দ্বিতীয় ঘরে (বেঙ্গালুরু) ফিরে চিন্নাস্বামীতে আবারও দর্শকভর্তি স্টেডিয়াম দেখতে মুখিয়ে। আমি ফিরতে চাই, অপেক্ষায় আছি।'

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে তিনটি সেঞ্চুরি এবং ৪০টি হাফ সেঞ্চুরিসহ পাঁচ হাজার ১৬২ রান করেছেন ডি ভিলিয়ার্স। ফ্র্যাঞ্চাইজিটির হয়ে তার ব্যাটিং গড় ৩৯.৭১। যদিও দলটি এখনও শিরোপা জেতার স্বাদ পায়নি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড