• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারীঘটিত কাণ্ডে সিরিজের মাঝপথেই দেশে ফিরছেন লঙ্কান ব্যাটার

  ক্রীড়া প্রতিবেদক

২৪ মে ২০২২, ১৫:৫৪
কামিল মিশারা (ছবি: সংগৃহীত)

বাংলাদেশের বিপক্ষে ঢাকা টেস্টের মধ্যেই কামিল মিশারাকে দেশে ফেরত পাঠাচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। নারীঘটিত কারণে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দেশে ফিরে যেতে হচ্ছে লঙ্কান ক্রিকেটারকে।

মঙ্গলবার (২৪ মে) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। সেখানে বলা হয়েছে, ‘শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড কামিল মিশারাকে দেশে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে। তাঁর বিরুদ্ধে সফরের নিয়ম ভঙ্গের অভিযোগ উঠেছে। তিনি এখন শ্রীলঙ্কা দলের বাংলাদেশ সফরে আছেন। তাঁকে দ্রুততার সঙ্গে দেশে ফিরিয়ে আনা হবে। তিনি দেশে ফেরার পর বিষয়টি নিয়ে তদন্ত করা হবে।’

জানা গেছে, ঢাকা টেস্ট চলাকালে নারীঘটিত বিতর্কের জন্ম দেন মিশারা। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের দলে জায়গা পেলেও চট্টগ্রাম টেস্ট বা ঢাকা টেস্ট কোনো ম্যাচের একাদশেই সুযোগ মিলেনি মিশারার। দলের সঙ্গে টিম হোটেলে ছিলেন তিনি। সেখানেই বিতর্কের জন্ম দেন। মিশারার বিরুদ্ধে ওঠা শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছে এসএলসিও।

বাংলাদেশ সফরের জন্য ঘোষিত ১৮ সদস্যের দলে ছিলেন মিশারা। তবে চট্টগ্রামের পর ঢাকা টেস্টের একাদশেও সুযোগ পাননি তিনি। এই মধ্যে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। সে কারণে সিরিজ চলাকালীন এই খেলোয়াড়কে দেশে পাঠিয়ে দিচ্ছে সফরকারীরা।

প্রথম শ্রেণির ক্রিকেটে ১০ ম্যাচ খেলে তিনি ৬৬৬ রান করেছেন, হাফসেঞ্চুরি ছয়টি। এর আগে দেশের হয়ে তিনটি টি-টুয়েন্টি খেলেছেন এই বাঁহাতি ওপেনার। এখনো আন্তর্জাতিক ক্রিকেটে তেমন সাফল্য পাননি তরুণ এই ক্রিকেটার।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড