• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওমানকে হারিয়ে বাংলাদেশের মধুর প্রতিশোধ

  ক্রীড়া ডেস্ক

২৪ মে ২০২২, ১৫:৪৫
(ছবি: সংগৃহীত)

ব্যাংককে এশিয়ান গেমস বাছাইয়ের ফাইনালে ওমানের কাছে বড় ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। আট দিন পর ব্যাংককের সেই হারের প্রতিশোধ জাকার্তায় নিলেন খোরশেদরা।

মঙ্গলবার (২৪ মে) এশিয়া কাপ হকির গ্রুপ পর্বের ম্যাচে ২-১ গোলে ওমানকে হারিয়েছে বাংলাদেশ। গত ২০ মার্চ এই জাকার্তাতেই এএইচএফ কাপের ফাইনালে ওমানকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ।

হকিতে বাংলাদেশ ও ওমানের মধ্যে প্রতিশোধ নেওয়ার খেলাটা দারুণ জমে উঠেছে। একবার বাংলাদেশ জেতে তো আরেকবার ওমান। গত দুই মাসের মধ্যে তিনটি টুর্নামেন্টে দুই দল মুখোমুখি হয়েছে। তিন বারের লড়াইয়ে বাংলাদেশ দুইবার আর একবার জিতেছে ওমান।

ম্যাচের ৬ মিনিটের মাথায় পেনাল্টি কর্নার থেকে গোল করে বাংলাদেশকে লিড এনে দেন আশরাফুল ইসলাম। প্রথম কোয়ার্টার বাংলাদেশ ১-০ লিড নিয়েই শেষ করে। দ্বিতীয় কোয়ার্টারের দ্বিতীয় মিনিটে ফিল্ড গোল করে ম্যাচে সমতা আনেন ওমানের আল ফাজালে রাশাদ। স্কোরলাইন ১-১ নিয়ে দুই দল মধ্য বিরতিতে যায়।

তৃতীয় কোয়ার্টারে আবার লিড নেয় বাংলাদেশ। ৪০ মিনিটে পেনাল্টি কর্নার থেকে স্কোরলাইন ২-১ করেন রাকিবুল। চতুর্থ কোয়ার্টারে আর গোল হয়নি। ওমানের বিপক্ষে ম্যান অফ দ্য ম্যাচ হয়েছেন বাংলাদেশ অধিনায়ক খোরশেদুর রহমান। বুধবার (২৫ মে) টুর্নামেন্টের কোনো ম্যাচ নেই। গ্রুপে বাংলাদেশের শেষ ম্যাচ মালয়েশিয়ার বিপক্ষে, ২৬ মে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড