• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বড় হারে এশিয়া কাপ হকি শুরু বাংলাদেশের

  ক্রীড়া ডেস্ক

২৩ মে ২০২২, ১৮:৫৮
(ছবি : সংগৃহীত)

ম্যাচের ষষ্ঠ মিনিটেই এগিয়ে যাওয়ার পর ভালো কিছুরই ইঙ্গিত দিচ্ছিল বাংলাদেশ দল। তবে হঠাৎ করেই খেই হারিয়ে ফেলে লাল-সবুজের জার্সিধারীরা। একে একে হজম করে ছয় ছয়টি গোল। এতে বড় ব্যবধানে হারের হতাশা নিয়ে এশিয়া কাপ হকির যাত্রা শুরু করল বাংলাদেশ।

সোমবার (২৩ মে) জাকার্তার জেবিকে ফিল্ডে গ্রুপ ‘বি’-এর ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ৬-১ গোলে হেরেছে বাংলাদেশ। মঙ্গলবার (২৪ মে) নিজেদের দ্বিতীয় ম্যাচে ওমানের মুখোমুখি হবে গোবিনাথান ইমানের দল।

পেনাল্টি কর্নার থেকে ষষ্ঠ মিনিটে বাংলাদেশকে লিড এনে দেন খোরশেদুর রহমান। সাত মিনিট পর পেনাল্টি কর্নার থেকে ম্যাচে সমতা আনেন কোরিয়ার হোয়াং তেইলি। প্রথম কোয়ার্টার শেষ হয় ১-১ গোলের সমতায়।

দ্বিতীয় কোয়ার্টারের তৃতীয় মিনিটেই লিড নেয় কোরিয়া৷ জাং জংহুয়ান পেনাল্টি কর্নার থেকে কোরিয়ার হয়ে দ্বিতীয় গোল করেন। চার মিনিট পর হোয়াংয়ের গোলে লিড দ্বিগুণ করে কোরিয়া।

তৃতীয় কোয়ার্টারের দ্বিতীয় মিনিটে আবার গোল করে কোরিয়া। লী নামংয়ের ফিল্ড গোলে বাংলাদেশ ম্যাচ থেকে ছিটকে যায়৷ তৃতীয় কোয়ার্টারের শেষ মিনিটে ইয়ং জোন পেনাল্টি কর্নার থেকে গোল করলে স্কোরলাইন দাঁড়ায় ৫-১। চতুর্থ কোয়ার্টারে পেনাল্টি কর্নার থেকে দলের ষষ্ঠ গোলটি করেন জাং জংহুয়ান।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড