• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ানডে ও টি-টুয়েন্টি দলে ফিরলেন বিজয়

  ক্রীড়া প্রতিবেদক

২৩ মে ২০২২, ১২:৪৮
এনামুল হক বিজয় (ছবি: সংগৃহীত)

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দারুণ পারফরম্যান্স করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-টুয়েন্টি দলে জায়গা করে নিয়েছেন এনামুল হক বিজয়। এ ছাড়া দীর্ঘদিন পর টেস্ট দলে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। চোট কাটিয়ে ওয়ানডে ও টি-টুয়েন্টি দলে ফিরেছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

এছাড়া তিন ফরম্যাটের দলেই আছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। চলতি শ্রীলঙ্কা সিরিজ দিয়ে দীর্ঘদিন পর টেস্ট দলে ডাক পেয়েছিলেন তিনি। এবার সীমিত ওভারের ক্রিকেটের দলেও ফিরলেন এই স্পিন বোলিং অলরাউন্ডার।

পবিত্র হজ্ব পালনের জন্য ছুটি নিয়েছেন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম। ফলে তিন ফরম্যাটেই বিকল্প উইকেটরক্ষক হিসেবে রয়েছেন নুরুল হাসান সোহান। চোটের কারণে এই সফরে টেস্ট সিরিজে রাখা হয়নি পেসার তাসকিন আহমেদকে। টি-টুয়েন্টিতেও তাকে ছাড়াই দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চোটের কারণে সাদা পোশাকের দলে নেই শরিফুল ইসলামও। তবে ওয়ানডে ও টি-টুয়েন্টি দলে রাখা হয়েছে এই তরুণ পেসারকে। অবশ্য টেস্ট সিরিজ থেকে সাকিব আল হাসানের বিশ্রামের গুঞ্জন থাকলে তাকে নিয়েই তিন ফরম্যাটের দল সাজিয়েছেন নির্বাচকরা।

বাংলাদেশের টেস্ট স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদুল হাসান জয়, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী চৌধুরী, এবাদত হোসেন চৌধুরী, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, ইয়াসির আলী চৌধুরী, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মুস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন ও এনামুল হক বিজয়।

টি-টুয়েন্টি স্কোয়াড: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুনিম শাহরিয়ার, লিটন দাস, সাকিব আল হাসান, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী চৌধুরী, শেখ মাহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, নাসুম আহমেদ ও মোহাম্মদ সাইফুদ্দিন।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড