• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আউট হওয়ার পর ড্রেসিংরুমে ওয়েডের তাণ্ডব

  ক্রীড়া ডেস্ক

২০ মে ২০২২, ১৫:৫৪
ম্যাথু ওয়েড (ছবি: সংগৃহীত)

একে তো ব্যাটে রান নেই, তার ওপর ম্যাচের মধ্যে আম্পায়ারের ভুল সিদ্ধান্ত। বিষয়টি মেনে নিতে পারেননি গুজরাট টাইটান্সের হয়ে খেলা ম্যাথু ওয়েড। আউট হয়ে ড্রেসিং রুমে ফিরে তাণ্ডব চালিয়েছেন তিনি। বৃহস্পতিবার (১৯ মে) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৮ উইকেটে হেরেছে গুজরাট টাইটান্স। এই ম্যাচে ১৩ বলে ১৬ রানের ইনিংস খেলেন ওয়েড। যদিও আম্পায়ারের ভুল সিদ্ধান্তের কারণে ইনিংসটা বড় করতে পারেননি।

টিভি রিপ্লেতে দেখা গেছে, আউট হওয়ার পর ড্রেসিং রুমে গিয়ে হেলমেট ছুড়ে মেরেছেন তিনি। এরপর সামনে থাকা টেবিলে ব্যাট দিয়ে আঘাত করেছেন। ব্যাট ভেঙে গেলে শান্ত হয়ে কিছুক্ষণ বসে থাকেন তিনি।

এই ঘটনায় ওয়েডকে তিরস্কার করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। বিষয়টি ভুল স্বীকার করে নেওয়ায় বড় কোনো শাস্তি পেতে হয়নি ওয়েডকে।

গুজরাটের ইনিংসের ষষ্ঠ ওভারে স্বদেশি গ্লেন ম্যাক্সওয়েলের বলে এলবিডব্লিউ হয়েছিলেন ওয়েড। এরপর সঙ্গে সঙ্গেই তিনি রিভিউ নেন। তার আত্মবিশ্বাস ছিল বল প্যাটে লাগার আগে ব্যাট বা গ্লাভস ছুঁয়েছে।

রিভিউতে প্রথমে বুঝা যাচ্ছিল যে, প্যাডে আঘাত করার আগে বলের গতিপথ হালকা পরিবর্তিত হয়েছিল ব্যাটে লাগার কারণে। তবে আলট্রা এজে সেটা ধরা পড়েনি, যার ফলে থার্ড আম্পায়ার মাঠের আম্পায়ারকে তার সিদ্ধান্তে অনড় থাকতে বলেন।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড