• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এখনই টি-টুয়েন্টি ছাড়ছেন না মুশফিক

  ক্রীড়া প্রতিবেদক

১৯ মে ২০২২, ১১:৫১
মুশফিকুর রহিম (ছবি: সংগৃহীত)

অনেকটা অভিমান নিয়েই টেস্ট ছেড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। দলে ব্রাত্য হয়ে পড়ায় দেশের হয়ে সাদা পোশাকে আর কখনো মাঠে না নামার সিদ্ধান্ত নেন তিনি। একই পথে হেঁটেছেন তামিম ইকবাল। টি-টুয়েন্টি থেকে নিয়েছেন ৬ মাসের বিরতি। এর মধ্যে গুঞ্জন রয়েছে, ক্রিকেটের সংক্ষিপ্ত এই সংস্করণে আর ফিরবেন না তিনি।

একে একে নিজেদের গুটিয়ে নিচ্ছেন বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটাররা। সবক্ষেত্রে খেলোয়াড়রা যে স্বেচ্ছায় সরে যাচ্ছেন এমনও নয়। ক্রিকেট বোর্ডের চাপও থাকছে বেশিরভাগ ক্ষেত্রেই।

সেই ধারাবাহিকতায় শোনা যাচ্ছিল মুশফিককে টি-টুয়েন্টি খেলতে নিরুৎসাহিত করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মুশি টি-টুয়েন্টি ছেড়ে দেয়ার মতো সিদ্ধান্তে যেতে পারেন, এমন কথাও বাতাসে ভাসছিল। চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে নিজের ভাবনা সরাসরিই জানিয়ে দিলেন তিনি।

তামিমের মতো টি-টুয়েন্টি থেকে সরে যাওয়ার ভাবনা আছে কিনা; এমন প্রশ্নে মুশফিক বললেন, ‘না, আমার এমন কোনো ভাবনা নেই, আমার ইচ্ছা বাংলাদেশের হয়ে যতটুকু ম্যাচ খেলার আমার কাছে সুযোগ আসবে, এবং আমাকে তারা যেভাবে চাইবে, চেষ্টা করে যাবো আমার ফিটনেস আর পারফরম্যান্স দিয়ে সেই সুযোগ ধরে রাখার।’

সবশেষ টি-টুয়েন্টি বিশ্বকাপে পারফরম্যান্স খারাপ হওয়ার পর মুশফিককে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দল থেকে বাদ দেওয়া হয়। যদিও বলা হয়েছিল বিশ্রাম দেওয়ার কথা। পরে মুশফিক নিজেই জানান, বাদ পড়েছিলেন তিনি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড