• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপের আগে অ্যাডিলেডে ক্যাম্প করবে বাংলাদেশ

  ক্রীড়া প্রতিবেদক

১৭ মে ২০২২, ১৮:৪৫
বাংলাদেশ দলের অনুশীলন (ছবি : সংগৃহীত)

গত বছরের টি-টুয়েন্টি বিশ্বকাপে ভরাডুবি হয়েছিল বাংলাদেশের। বিশ্ব আসরটিতে আট ম্যাচ খেলে কেবল স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত এবং ওমানের বিপক্ষে জয়ের দেখা পেয়েছিল টাইগাররা। তাই এ বছরে অস্ট্রেলিয়ায় হতে চলা আরেকটি ছোট ফরম্যাটের বিশ্বকাপ নিয়ে বিস্তর পরিকল্পনা সাজিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। বিশ্বকাপের আগে আসরের ভেন্যুগুলোর একটি অ্যাডিলেডে ক্যাম্প করবেন মাহমুদউল্লাহ রিয়াদের দল।

মঙ্গলবার বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট ম্যাচ দেখতে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এসে গণমাধ্যমকে এমনই জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস। অ্যাডিলেডে ভারত ও পাকিস্তানের বিপক্ষে ম্যাচ রয়েছে বাংলাদেশের।

জালাল ইউনুস জানান, বিশ্বকাপের আগে প্রায় ১৬টি টি-টুয়েন্টি খেলবে বাংলাদেশ। দ্বিপাক্ষিক সিরিজ, এশিয়া কাপ ছাড়াও নিউজিল্যান্ডের মাটিতে স্বাগতিক দল ও পাকিস্তানের সঙ্গে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে টাইগাররা।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান বলেন, ‘পরিকল্পনা বলতে অনেকগুলো টি-টুয়েন্টি ম্যাচ আছে। ১৬টির বেশি ম্যাচ, অনেক বেশি। যে কারণে এটার জন্য আলাদা ক্যাম্প লাগছে না। মানে আমরা খেলার মধ্যেই আছি। যেটা করছি, অস্ট্রেলিয়া যাওয়ার আগে অ্যাডিলেডে কিছুদিন ক্যাম্প করব।’

তিনি বলেন, ‘আরেকটা ত্রিদেশীয় সিরিজ খেলব নিউজিল্যান্ডে। ইদের পর ৭-৮ দিন অনুশীলন করে দল চলে যাবে নিউজিল্যান্ডে। সম্ভবত ম্যাচগুলো ক্রাইস্টচার্চে হবে। এখনো চূড়ান্ত হয়নি। তবে নিউজিল্যান্ড ছাড়া অপর দল সম্ভবত পাকিস্তান।’

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড