• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোটে আইপিএল শেষ রাহানের

  ক্রীড়া ডেস্ক

১৬ মে ২০২২, ১৯:১৩
আজিঙ্কা রাহানে (ছবি : সংগৃহীত)

কঠিন সময় পার করছেন অজিঙ্কা রাহানে। এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ব্যাট হাতে নিজেকে তেমনভাবে মেলে ধরতে পারেননি। সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই দল থেকে ছিটকে গেলেন তিনি। হ্যামস্ট্রিংয়ের চোটে এবারের আইপিএলে আর নামা সম্ভব হবে না রাহানের।

আগামী ১৮ মে লিগ পর্বের শেষ ম্যাচে নামবে কলকাতা। তাদের প্রতিপক্ষ লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। সেই ম্যাচে রাহানেকে ছাড়াই নামতে হবে তাদের।

কলকাতার হয়ে প্রথম ম্যাচে ওপেনিংয়ে ভালো পারফরম্যান্স প্রদর্শন করলেও, মাঝপথে রাহানের ফর্মের গ্রাফ একেবারে নীচের দিকেই ছিল। এরপরই তাকে বেশ কয়েকটি ম্যাচে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল নাইট টিম ম্যানেজমেন্ট।

যদিও প্রতিযোগিতার শেষের দিকে ফের রাহানেকে দলের ওপেনিংয়ে ফেরানো হয়েছিল। সেখানে ভালো পারফরম্যান্সও দেখাতে শুরু করেছিলেন এই তারকা ভারতীয় ক্রিকেটার। কিন্তু সময়টা তার একেবারেই ভালো যাচ্ছে না। শোনা যাচ্ছে গত ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলার সময়ই নাকি এই চোট পেয়েছিলেন তিনি। সেই চোটের জেরেই শেষপর্যন্ত আইপিএলের মঞ্চ থেকে ছিটকে গেলেন এই তারকা ক্রিকেটার।

একইসঙ্গে রাহানের ফের ভারতীয় দলে ফেরার রাস্তাটাও অনেক কঠিন হয়ে গেল। এবারের আইপিএলের মঞ্চটা তার কাছে নিজেকে প্রমাণ করার একটা বড় সুযোগ ছিল। কিন্তু তা পারেননি রাহানে। কলকাতার হয়ে এই মৌসুমে রান করেছেন মাত্র ১৩৩। যদিও শোনা যাচ্ছিল ইংল্যান্ড সফরে টেস্ট শিবিরে দলে রাখা হতে পারে তাকে। কিন্তু এই চোট হওয়ার পর সেই সম্ভাবনাও কার্যত শেষ হয়ে গেল। আপাতত বিশ্রামেই কাটাতে হবে অজিঙ্ক রাহানেকে।

হ্যামস্ট্রিংয়ে বেশ গুরুতর চোট পেয়েছেন রাহানে। গ্রেড থ্রি টাইপ চোট পেয়ে ছিটকে গিয়েছেন তিনি। ইতোমধ্যেই তাকে এনসিএতে রিহ্যাব করার পরামর্শ দেওয়া হয়েছে। শীঘ্রই সেখানে পৌঁছে যাবেন তিনি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড