• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছুটি কাটিয়ে রাজস্থান শিবিরে হেটমায়ার

  ক্রীড়া প্রতিবেদক

১৬ মে ২০২২, ১৬:৩৩
শিমরন হেটমায়ার (ছবি: সংগৃহীত)

ছুটি কাটিয়ে ফের রাজস্থান রয়্যালস শিবিরে যোগ দিয়েছেন শিমরন হেটমায়ার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) করোনা প্রটোকল মেনেই রাজস্থানের আগামী ম্যাচে মাঠে নামবেন এই ক্যারিবিয়ান তারকা।

গত ৯ মে হেটমায়ার এবং নিরভানি দম্পতির প্রথম সন্তান পৃথিবীতে আসে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পুত্র সন্তানের বাবা হওয়ার খবরটি নিশ্চিত করেছিলেন হেটমায়ার নিজেই।

এই সময়ে স্ত্রীর পাশে থাকতে গত ৮ মে দলের জৈবসুরক্ষা বলয় ত্যাগ করেছিলেন এই ক্যারিবিয়ান হার্ডহিটার। সেদিনই বিমানে চড়ে গায়ানায় পৌঁছান তিনি। এর একদিন পর বাবা হওয়ার সংবাদ দেন এই ক্যারিবিয়ান।

চলমান আইপিএলের বর্তমান পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস। দলের সাফল্যে এবার দারুণ অবদান রেখেছেন ২৫ বছর বয়সী তারকা। গত কয়েক ম্যাচে তার অনুপস্থিতিত নিশ্চিতভাবেই টের পেয়েছে সাঞ্জু স্যামসনের দল।

এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে ব্যাট হাতে ২৯১ রান করেছেন হেটমায়ার। গড় ৭২। রাজস্থানের বেশকিছু ম্যাচেই ফিনিশিংয়ের ভূমিকায় ছিলেন তিনি। ১১ ইনিংসের মধ্যে সাতটি ইনিংসেই অপরাজিত ছিলেন গায়ানার এই ব্যাটার।

বিশেষ করে ডেথ ওভারে ব্যাটিংয়ে দারুণ সফল এই ব্যাটার। এবারের আইপিএলে ডেথ ওভারগুলোতে ব্যাটিং করে ২১৪.২৮ স্ট্রাইক রেটে ব্যাটিং করেছেন তিনি। রাজস্থানের খেলা সর্বশেষ ম্যাচে ১৬ বলে অপরাজিত ৩১ রানের ক্যামিও খেলেছিলেন হেটমায়ার।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড