• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুভেন্তাস ছাড়ছেন দিবালা

  ক্রীড়া ডেস্ক

১৬ মে ২০২২, ১৫:১০
গ্রীষ্মের দলবদলেই ক্লাব ছাড়বেন দিবালা (ছবি : সংগৃহীত)

তিন বছর আগে গ্রীষ্মকালীন দলবদলে পাওলো দিবালাকে দলে ভেড়াতে বেশ চেষ্টা চালিয়েছিল টটেনহ্যাম হটস্পার ও ম্যানচেস্টার ইউনাইটেড। তবে এই দুই ক্লাবের কাড়াকাড়িতে বাধা হয়েছিল জুভেন্তাস। যদিও এবার আর আর্জেন্টাইন স্ট্রাইকারকে ধরে রাখতে পারছে না ইতালিয়ান ক্লাবটি।

আসছে গ্রীষ্মেই সিরি আ জায়ান্ট জুভেন্তাসের জার্সি তুলে রাখার ঘোষণা দিয়েছেন ২৮ বছর বয়সী দিবালা। টুইটারে তিনি জানিয়েছেন, ঘরের মাঠে লাজিও’র বিপক্ষে ম্যাচটিই সাদা-কালো জার্সিতে তার শেষ।

দিবালা লিখেছেন, ‘ম্যাচটি জুভেন্টাস জার্সিতে আমার শেষ ম্যাচ হবে, এটি কল্পনা করা কঠিন। তবে এটি আমাদের শেষ বিদায় হবে। বিষয়টি সহজ হবে না, তবে হাসিমুখে এবং মাথা উঁচু করে মাঠে ঢুকব। আমি মনে করি, ক্লাবটির জন্য সবকিছু দিয়েছি।’

২০১৫ সালে পালমেইরো থেকে ২৩.৮ মিলিয়ন ইউরোতে ইতালিতে এসেছিলেন দিবালা। তুরিনের ওল্ড লেডিদের সঙ্গে তার পাঁচ বছরের চুক্তি আসছে গ্রীষ্মে শেষ হচ্ছে। ক্লাবটির হয়ে পাঁচটি সিরি আ’সহ মোট ১২ শিরোপা জিতেছেন আর্জেন্টাইন তারকা। ২৯১ ম্যাচে জালের দেখা পেয়েছেন ১১৫ বার। চলতি মৌসুমে ৩৭ ম্যাচে করেছেন ১৫ গোল।

ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করলেও পরবর্তী ক্লাবের কথা জানাননি দিবালা। তাকে পেতে মরিয়া চেলসি, আর্সেনাল ও টটেনহ্যাম। প্রিমিয়ার লিগের তিন জায়ান্ট ক্লাব ইতিমধ্যে আর্জেন্টাইনের সঙ্গে যোগাযোগ করেছে বলেও দাবি করছে পশ্চিমা গণমাধ্যমগুলো।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড