• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বায়ার্নের হয়ে শেষ ম্যাচ খেলে ফেললেন লেয়ানডস্কি

  ক্রীড়া ডেস্ক

১৫ মে ২০২২, ১৪:১৩
রবার্ট লেয়ানডস্কি (ছবি: সংগৃহীত)

আগামী মৌসুমেই নতুন দলে যোগ দিতে চান বায়ার্ন মিউনিখের ‘গোলমেশিন’ রবার্ট লেয়ানডস্কি। বায়ার্নের হয়ে ইতোমধ্যে নিজের সর্বশেষ ম্যাচ খেলে ফেলেছেন বলেও নিশ্চিত করেছেন এই পোলিশ সুপারস্টার।

শনিবার (১৪ মে) রানে জার্মান বুন্দেসলিগায় উলফসবুর্গের বিপক্ষে মাঠে নেমেছিল বায়ার্ন। এই ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। ম্যাচে একটি গোল করেছিলেন লেভানদোস্কি। যা বায়ার্নের জার্সি গায়ে তার করা শেষ গোল।

ম্যাচের পর এক সাক্ষাৎকারে নিজের ভবিষ্যৎ সম্পর্কে কথা বলেন লেভানদস্কি। সেখানেই বায়ার্ন মিউনিখ ক্যারিয়ারের ইতি টানা সম্পর্কে কথা বলেন তিনি।

লেয়ানডস্কি বলেন, ‘এটা খুবই সম্ভব যে আমি বায়ার্নের হয়ে শেষ ম্যাচ খেলেছি। আমি শতভাগ নিশ্চিত বলতে পারি না। তবে এটা হতে পারে।’

এর আগে লেয়ানডস্কির সঙ্গে চুক্তি নবায়নের চেষ্ট চালিয়েছে বায়ার্ন। তবে তাতে সায় দেননি লেয়ানডস্কি।

‘আমি ক্লাবকে জানিয়ে দিয়েছি নতুন করে আর চুক্তি স্বাক্ষর করব না। আমরা সম্ভাব্য সেরা সমাধাণ খুঁজব যেটা আমার এবং ক্লাবের জন্য ভালো হবে।’

এদিকে লেয়ানডস্কি বায়ার্ন ছাড়তে চাওয়ায় তাকে দলে ভেড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। যদিও লেয়ানডস্কিকে এখনো নিজেদের ডেরায় ধরে রাখতে আত্মবিশ্বাসী বায়ার্ন। তবে খুব দ্রুতই সম্পর্ক চুকিয়ে ফেলতে বায়ার্নকে অনুরোধ করেছেন লেয়ানডস্কি। সেই সঙ্গে নিজের এজেন্টকে খুব দ্রুত নতুন ক্লাব দেখতে বলেছেন ৩৩ বছর বয়সী এই তারকা।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড