• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব-তামিমরা

  ক্রীড়া ডেস্ক

০৩ মে ২০২২, ১৫:০৮
সাকিব আল হাসান (বাঁয়ে) ও তামিম ইকবাল (ডানে) (ছবি: সংগৃহীত)

বাংলাদেশজুড়ে পবিত্র ইদুল ফিতর পালন করছেন সকল ধর্মপ্রাণ মুসলমানেরা। একে অপরের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার মাঝেই ইদের আনন্দ। মানুষকে ইদের শুভেচ্ছা বার্তা পৌঁছে দেওয়াও বেশ আনন্দের। সেই আনন্দ ভাগাভাগি করতে ভক্ত-সমর্থকদের সঙ্গে সামিল হয়েছেন ক্রিকেটাররা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বার্তা দিয়েছে সাকিব আল হাসান, তামিম ইকবালরা। নিজের ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘ইদ মানে আনন্দ আর সব খুশিকে ভাগাভাগি করে নেওয়া। খুশির স্বাদে পরিপূর্ণ হোক আমাদের সবার জীবন এই ইদে।’

তামিম লিখেছেন, ‘সকল ভেদাভেদ ভুলে ইদের আনন্দ ছড়িয়ে যাক সবার মাঝে। ইদ হোক সবার জন্য আনন্দময় আর ইদ কাটুক সুস্থতায় এই শুভ কামনায়- ইদ মোবারক।’

বেশিরভাগ সময় ক্রিকেটারদের ঈদ কাটে খেলার ব্যস্ততায়। এবার অবশ্য পরিবারের সঙ্গে ইদ করতে পারছেন তারা। তবে ইদ ছুটি শেষেই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের কারণে আবার ব্যস্ত হয়ে পড়বেন তারা।

আগামী ৮ মে বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। খেলবে দুটি টেস্ট। ১৫ মে চট্টগ্রামে শুরু প্রথম টেস্ট। সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

টাইগারদের মধ্যে একমাত্র খেলার মধ্যে আছেন মুস্তাফিজুর রহমান। আইপিএল মিশনে হোটেলবন্দী ইদ কাটছে ভারতে থাকা এ বাঁহাতি পেসারের।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড