• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আচরণবিধি লঙ্ঘন করায় মুস্তাফিজের সতীর্থকে জরিমানা 

  ক্রীড়া ডেস্ক

০২ মে ২০২২, ২০:৪০
পৃথ্বি শ্ব (ছবি: সংগৃহীত)

আচরণবিধি লঙ্ঘন করার অভিযোগে জরিমানা গুনেছেন দিল্লি ক্যাপিটালসের ব্যাটার পৃথ্বী শ্ব। দিল্লির এই ওপেনারকে ম্যাচ ফি’র ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে।

রবিবার (১ মে) হাইভোল্টেজ ম্যাচে লক্ষ্মৌ সুপার জায়ান্টসের মুখোমুখি হয়েছিল দিল্লি। এই ম্যাচ শেষে পৃথ্বীকে ২৫ শতাংশ জরিমানা ঘোষণা করে আইপিএল কর্তৃপক্ষ। যদিও ঠিক কীভাবে পৃথ্বী আচরণবিধি ভঙ্গ করেছেন তা খোলাসা করে জানানো হয়নি। আইপিএল কর্তৃপক্ষ জানিয়েছে, পৃথ্বী শ্ব লক্ষ্মৌর বিপক্ষে ম্যাচে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল-এর আচরণ বিধির ২.২ ধারার লেভেন ১ অপরাধ স্বীকার করেছেন। তাকে তিরষ্কার করা হয়েছে এবং ম্যাচ ফি’র ২৫ শতাংশ কেটে নেওয়া হয়েছে। আচরণবিধির লেভেল-১ লঙ্ঘনের জন্য ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত এবং ক্রিকেটাররা তা মানতে বাধ্য।

আইপিএলের এবারের আসরে পৃথ্বীর পারফরম্যান্স সন্তোষজনক নয়। লক্ষ্ণৌয়ের বিপক্ষে করেছেন ৫ রান। এর আগের ম্যাচে কোনো রানই করতে পারেননি। ১৫তম আসরে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে তার মোটে ২৫৯। ৬১ রানের একটি ইনিংস থাকলেও তারকা এই ওপেনারের গড় ২৮.৭৮।

এখন পর্যন্ত নয় ম্যাচ খেলে মাত্র চারটিতে জয় পেয়েছে ঋশভ পান্ত, মুস্তাফিজুর রহমান, পৃথ্বীর দল দিল্লি। দশ দলের এবারের আইপিএলের প্লে-অফে ওঠা বেশ কঠিন হয়ে পড়েছে দলটির জন্য।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড