• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাগ্যের ফেরে উইকেটবঞ্চিত মুস্তাফিজ, লক্ষ্মৌর বিশাল সংগ্রহ

  ক্রীড়া ডেস্ক

০১ মে ২০২২, ১৮:০৭
দিল্লির হয়ে বোলিংয়ে মুস্তাফিজুর রহমান (ছবি: সংগৃহীত)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪২তম ম্যাচে লক্ষ্মৌ সুপার জায়ান্টসের মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ১৯৫ রানের বিশাল সংগ্রহ গড়েছে লক্ষ্মৌ। এদিন ভাগ্যের ফেরে উইকেটবঞ্চিত থেকেছেন মুস্তাফিজুর রহমান। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম ওভারেই মুস্তাফিজের হাতে তুলে দেন দিল্লির অধিনায়ক ঋষভ পান্ত। ইনিংসের শুরুতেই চার হজম করে বোলিং শুরু করেন ‘কাটার মাস্টার’। তবে দারুণভাবে প্রত্যাবর্তন করে প্রথম ওভারে খরচ করেন ৬ রান। ষষ্ঠ ওভারে নিজের দ্বিতীয় স্পেলে বোলিংয়ে আসেন এই বাঁহাতি পেসার। একটি চার হজম করে খরচ করেন ৮ রান।

এরপর যথারীতি স্লগ ওভারের জন্য মুস্তাফিজকে রেখে দেন পান্ত। ১৮তম ওভারে বল হাতে নিয়েই উইকেট শিকারের সুযোগ সৃষ্টি করেছিলেন মুস্তাফিজ। কিন্তু ৬৪ রানে অপরাজিত লোকেশ রাহুলের ক্যাচ তালুবন্দী করতে পারেননি ললিত যাদব। সহজ ক্যাচ ছেড়ে দেন তিনি।

সেই ওভারেও ৮ রান খরচ করেন মুস্তাফিজ। ইনিংসের শেষ ওভারে আবারও বল হাতে তুলে নেন। সেই ওভারে একটি ছক্কায় ১৫ রান নেয় লক্ষ্মৌ। ৪ ওভারে ৩৭ রান দিয়ে উইকেটবঞ্চিত থাকেন মুস্তাফিজ।

নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৫ রান তোলে লক্ষ্মৌ। দলের পক্ষে সর্বোচ্চ ৭৭ রান আসে অধিনায়ক রাহুলের ব্যাট থেকে। ব্যক্তিগত ইনিংসে ৫১ বলের মোকাবিলায় চারটি চার ও পাঁচটি ছক্কা হাঁকান তিনি। এছাড়া দীপক হুদা ৩৪ বলে ৫২ ও কুইন্টন ডি কক ১৩ বলে ২৩ রান করেন। দিল্লির পক্ষে তিনটি উইকেটই শিকার করেন শার্দুল ঠাকুর।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড