• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম টেস্টে খেলবেন শরিফুল

  ক্রীড়া ডেস্ক

০১ মে ২০২২, ১৫:৫৬
চট্টগ্রাম টেস্টে খেলবেন (ছবি: সংগৃহীত)

শারীরিক সমস্যা ও চোট থাকায় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে শরিফুল ইসলামকে পাওয়া নিয়ে শঙ্কা ছিল। প্রথম টেস্টের দলে তাকে রাখা হলেও জানানো হয়েছিল, একাদশে সুযোগ পেতে ফিটনেস পরীক্ষায় উৎরাতে হবে তাকে। তবে ঈদের আগেই একটা স্বস্তির খবর মিললো শরিফুলকে নিয়ে। চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টেই পাওয়া যাচ্ছে এই বাঁহাতি পেসারকে।

সম্প্রতি পেটের অভ্যন্তরীণ একটি সমস্যায় ভুগছিলেন শরিফুল। যার জন্য অস্ত্রোপচার প্রয়োজন বলে শোনা যাচ্ছিল। সেই সমস্যার বিস্তারিত জানতে এই পেসারকে সিঙ্গাপুর পাঠিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসকরা মতামত দিয়েছেন, এই মুহূর্তে শরিফুলের কোনো অস্ত্রোপচার প্রয়োজন নেই। ফলে ১৫ মে চট্টগ্রামে শুরু হতে যাওয়া প্রথম টেস্টে পাওয়া যাবে শরিফুলকে।

সেই তথ্য নিশ্চিত করলেন প্র্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। দিনি বলেন, ‘শ্রীলঙ্কার বিপক্ষে উদ্বোধনী টেস্টে আমরা শরিফুলকে পাচ্ছি। কারণ, এই মুহূর্তে তার অপারেশনের প্রয়োজন নেই। শরিফুলকে পাওয়া মানে আমাদের জন্য সেটি বড় স্বস্তির। যেহেতু তাসকিনকে আমরা এখন পাচ্ছি না।’

এদিকে যে কাঁধের চোটের জন্য প্রথম টেস্টে নেই তাসকিন। সেই চোটের সর্বশেষ অবস্থা জানতে ৪ মে তার ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা। দক্ষিণ আফ্রিকায় প্রথম টেস্ট খেলতে পারলেও এই চোটের কারণে দ্বিতীয় টেস্টে খেলা হয়নি তার। দেশে ফিরতে হয়েছিল আগেভাগে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড