• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাফসেঞ্চুরি হাঁকিয়েও দুয়ো শুনছেন কোহলি 

  ক্রীড়া ডেস্ক

০১ মে ২০২২, ১৪:১৪
বিরাট কোহলি (ছবি: সংগৃহীত)

একের পর ব্যর্থ হওয়ার পর রানের ধারায় ফিরেছেন বিরাট কোহলি। তবে এতেও স্বস্তিতে নেই তিনি। বেশ কিছু ইনিংস পর কোহলির ব্যাট হেসেছে ঠিকই, কিন্তু তাতেও মন গলেনি কোহলি বা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সমর্থকদের। উল্টো তার ইনিংসকে শচীন টেন্ডুলকারের শততম সেঞ্চুরির ইনিংসের সঙ্গে তুলনা করছেন অনেকে।

গুজরাটের বিপক্ষে হারের পেছনে কোহলির ইনিংসের দায় দেখছেন অনেকে। বলা বাহুল্য, শচীনের শততম সেঞ্চুরিও হাসি ফোটায়নি ভারতীয়দের মুখে। কারণ মিরপুরে এশিয়া কাপের সেই ম্যাচে বাংলাদেশের কাছে হেরেছিল ভারত। শচীনের মন্থর গতির সেঞ্চুরির কারণে সেদিন ম্যাচ থেকে পিছিয়ে পড়েছিল ভারতীয়রা। এবার কোহলির হাফসেঞ্চুরিকে সেভাবেই দেখা হচ্ছে। গুজরাট টাইটান্সের বিপক্ষে আগে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ১৭৪ রান তোলে ব্যাঙ্গালুরু। এদিন ব্যাট হাতে ৫৮ রান তুলেছেন কোহলি। তবে এজন্য তাকে খেলতে হয়েছে ৫৩টি বল।

কোহলির এই মন্থর ব্যাটিংয়ের কারণে দলীয় স্কোর আরও বড় করা যায়নি, মনে করেন ব্যাঙ্গালুরুর সমর্থকরা। গুজরাট এই লক্ষ্য তাড়া করে ফেলে ৩ বল ও ৬ উইকেট হাতে রেখেই। এতে হ্যাটট্রিক পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ব্যাঙ্গালুরুকে।

ফলে রানের ধারায় ফিরেও সমালোচনা সহ্য করতে হচ্ছে কোহলিকে। অনেকেই টুইটারে কোহলিকে দুয়ো দিয়েছেন। কোহলিকে নিয়ে এমন সমালোচনা এবারই অবশ্য প্রথম। এর আগে কখনো ক্যারিয়ারে এত বাজে সময় পার করেননি কোহলি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড