• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭১৩ রান করেও ৩ রানের আক্ষেপে পুড়ছেন পাক ওপেনার

  ক্রীড়া ডেস্ক

০১ মে ২০২২, ১২:০৯
৭১৩ রান করেও ৩ রানের আক্ষেপে পুড়ছেন পাক ওপেনার
ডার্বিশায়ারের জার্সিতে পাকিস্তানের বাঁহাতি ওপেনার শান মাসুদ (ছবি : ইএসপিএন)

পাকিস্তানের বাঁহাতি ওপেনার শান মাসুদের বর্তমান সময়টা যেন স্বপ্নের মতো কাটছে। ইংল্যান্ডের জমজমাট কাউন্টিতে ডার্বিশায়ারের হয়ে চ্যাম্পিয়নশিপ খেলতে গিয়ে গত এপ্রিল মাসটি শুধু মাত্র নিজের করে নিয়েছেন তিনি। গোটা মাসজুড়ে তার ব্যাট থেকে এসেছে ৭১৩ রান। তবুও মাত্র ৩ রানের আক্ষেপ রয়ে গেছে।

গত এপ্রিল মাসে ডার্বিশায়ারের হয়ে চার ম্যাচে ৬টি ইনিংসে ব্যাট করতে নেমেছিলেন শান মাসুদ। যেখানে তিন ফিফটি এবং দুই ডাবল সেঞ্চুরিতে করেছেন মোট ৭১৩ রান। গেল শনিবার (৩০ এপ্রিল) মাসের শেষ দিনের ইনিংসেই শুধু ফিফটিটিই করতে পারেননি তিনি, আউট হয়েছেন ব্যক্তিগত ৪২ রান করে।

এই ইনিংসে ৪৫ রান করতে পারলেই প্রথম শ্রেণির ক্রিকেটে এপ্রিল মাসে সর্বোচ্চ রানের বিশ্ব রেকর্ডের মালিক হয়ে যেতেন শান মাসুদ। যদিও ফন ডার গুটেনের বলে কট বিহাইন্ড হওয়ার আগে ৪২ রান করতে পেরেছেন তিনি। যে কারণে তাকে মাত্র ৩ রানের আক্ষেপে পুড়তে হয়েছে।

আরও পড়ুন : একাই ইদ করছে আফগানিস্তান

উল্লেখ্য, প্রথম শ্রেণির ক্রিকেটে এপ্রিল মাসে সর্বোচ্চ রানের বিশ্ব রেকর্ডটা এখনো আছে নিক কম্পটনের দখলে। ২০১২ সালের কাউন্টি ক্রিকেটে এপ্রিল মাসে ৭১৫ রান করেছিলেন তিনি। এবার শান মাসুদ ৭১৩ রান করে দ্বিতীয় অবস্থানে রয়ে গেলেন।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড