• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চেলসির বিপক্ষে দল সাজাতেই বিপাকে ম্যানইউ

  ক্রীড়া ডেস্ক

২৮ এপ্রিল ২০২২, ১০:১৩
ম্যানইউয়ের অনুশীলন (ছবি: সংগৃহীত)

চলতি মৌসুমে এখনও শিরোপা শূন্য ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা দল ম্যানচেস্টার ইউনাইটেড। চ্যাম্পিয়ন্স লিগ হয়ে ক্লাব ফুটবল কিংবা প্রিমিয়ার লিগ- সবখানেই ধুঁকছেন রোনালদো-ম্যাগুইররা।

লিগ শিরোপার লড়াইয়ে শীর্ষে থাকা ম্যানসিটি থেকে ২৬ পয়েন্ট পেছনে ম্যানইউ। বর্তমানে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে থাকায় পরবর্তী চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করতেও ভুগছে দলটি। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা পেতে হলে পয়েন্ট টেবিলের সেরা চারে থেকে শেষ করতে হবে প্রিমিয়ার লিগ।

এদিকে ৩৩ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে চারে রয়েছে আর্সেনাল। এক ম্যাচ বেশি খেলে তাদের চেয়ে ৬ পয়েন্ট পেছনে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলদের হাতে রয়েছে কেবল চারটি ম্যাচ। তাই সামনের প্রতিটি খেলাই তাদের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ওল্ড ট্রাফোর্ডে টেবিলের তিনে থাকা চেলসির বিপক্ষে মাঠে নামবে গত ১৫ ম্যাচে মাত্র চার জয়ের দেখা পাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড। শক্ত প্রতিপক্ষের সঙ্গে খেলার আগেই দল সাজাতেই হিমশিম খাচ্ছে স্বাগতিকরা।

হাঁটুর চোটে পড়েছেন হ্যারি মাগুইর। অনুমিতভাবেই ব্লুদের বিপক্ষে তাকে দেখা যাবে না এই ডিফেন্ডারকে। এদিকে শারীরিক অসুস্থতার জন্য খেলবেন না আক্রমণভাগের জাডন সাঞ্চো। এদিকে চোটের কারণে আরও খেলতে পারবেন না এডিনসন কাভানি, পল পগবা, লুক শ এবং ফ্রেডরা। অ্যারন ওয়ান-বিসাকার মাঠে নামা নিয়েও রয়েছে শঙ্কা।

দলের তারকা ফুটবলারদের অনুপস্থিতিতে চেলসির বিপক্ষে একাডেমির খেলোয়াড়দের উপর নির্ভর করতে হতে পারে। সে কারণে বিগ ম্যাচের আগে খানিকটা বিপাকেই পড়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ রালফ র‍্যাঙ্গনিক।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড