• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাফুফেকে বাস উপহার দিচ্ছে উয়েফা

  ক্রীড়া প্রতিবেদক

২৭ এপ্রিল ২০২২, ১১:০০
বাংলাদেশ ফুটবল ফেডারেশন (ছবি: সংগৃহীত)

বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) একটি বিলাসবহুল বাস উপহার দিচ্ছে ইউনিয়ন অব ইউরোপিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন (উয়েফা)। ফুটবলারদের যাতায়াত সুবিধা নিশ্চিত করতে এই উপহার দিচ্ছে উয়েফা।

সহযোগিতামূলক কর্মসূচির অংশ হিসেবে বাফুফেকে তিনটি উন্নত মানের ক্যামেরাও উপহার দিয়েছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি।

মঙ্গলবার (২৬ এপ্রিল) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। তিনি বলেন, ‘উয়েফার সহযোগিতামূলক কর্মসূচির অংশ হিসেবে বাফুফেকে গত বছর উন্নতমানের কিছু ক্যামেরা ও আরও কিছু সরঞ্জামাদি দিয়েছিল। এবার দিচ্ছে বাস। যেটি হবে কমপক্ষে ৩৮ আসনের।’

বাফুফে সাধারাণ সম্পাদক বলেন, ‘আমাদের নারী ফুটবল দল বাফুফে ভবন থেকে কমলাপুর স্টেডিয়ামে গিয়ে অনুশীলন করে। আবার কমলাপুরের এলিট একাডেমির ফুটবলাররা জিম করতে বাফুফে ভবনে আসে। এ জন্য আমরা ট্রান্সপোর্টের কথা বলেছিলাম। এ জন্য উয়েফা আমাদের একটি বাস দিচ্ছে। এ বাস আমাদের খেলোয়াড়দের বহন করতে কাজে লাগবে।’

উয়েফা অ্যাসিস্ট প্রোগ্রাম বা উফেফার সহযোগিতামূলক কর্মসূচির আওতায় এসব সুবিধা পাচ্ছে বাফুফে। ইতোমধ্যে ক্যামেরা ও প্রয়োজনীয় সরঞ্জাম পেয়ে গেছে ফেডারেশনটি। আগামী দুই দিন কমলাপুর স্টেডিয়ামে পেশাদার লিগের খেলা এসব ক্যামেরা দিয়ে ধারণ করা হবে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড