• শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন

প্রথম দিনের অনুশীলনে ছিলেন না রুবেল-মিরাজ

  অধিকার ডেস্ক    ১৫ অক্টোবর ২০১৮, ১৯:৪৩

বাংলাদেশ
অনুশীলনে বাংলাদেশ দল (ছবি : হিরু বাপ্পি)

মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন ব্যক্তিগতভাবে অনুশীলন শুরু করে দিয়েছিলেন আগেই। সকাল ৯টায় মিরপুরে শুরু হওয়া প্রস্তুতি পর্বে ১৫ ক্রিকেটার উপস্থিত থাকার কথা থাকলেও যোগ দিয়েছেন ১২ ক্রিকেটার। ছিলেন না দলের অন্যতম পেসার রুবেল হোসেন ও অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। তবে, প্রথম দিনের অনুশীলনে খোশ মেজাজেই শেষ করেছে টাইগাররা। 

জানা যায়, দু'জনই আক্রান্ত ভাইরাস জ্বরে। যে কারণে আসতে পারেননি প্রথম দিনের অনুশীলনে। শুধু রুবেল আর মিরাজই নন, অনুশীলনে দলের সঙ্গে ছিলেন না স্ট্রেংথ এন্ড কন্ডিশনিং কোচ মারিও ভিল্লা বারায়ণ। তাঁর সমস্যা চোখের ইনফেকশন।

এ দিন অনুশীলনে ছিলেন প্রধান কোচ স্টিভ রোডস, বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ও স্পিন কোচ সুনীল যোশী। শের-ই-বাংলা স্টেডিয়ামে জিম সেশনের পর ব্যাটিং ও বোলিংয়ের অনুশীলন করে টাইগাররা। আগামীকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে শুরু দ্বিতীয় দিনের অনুশীলন।

তিন ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী মঙ্গলবার (১৬ অক্টোবর) ঢাকায় আসবে জিম্বাবুয়ে দল। বাংলাদেশে এসে টাইগাররাদের বিপক্ষে ১৯ অক্টোবর বিকেএসপিতে একদিনের একটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবে জিম্বাবুয়ে।

এরপর ২১ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রি‌কেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দু'দল। সিরিজের শেষ দুটি ওয়ানডে ম্যাচগুলো হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। প্রতিটি ওয়ানডে ম্যাচই দিবা-রা‌ত্রির।

ওয়ানডে সিরিজ শেষে ৩-৭ নভেম্বর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে গড়াবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট ১১-১৫ নভেম্বর মিরপুরে।

বাংলাদেশ ওয়ানডে দল : মাশরাফী বিন মুর্তজা (অধিনায়ক), ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, ফজলে মাহমুদ রাব্বি, মোহাম্মদ সাইফউদ্দিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড