• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এএইচএফ কাপ হকিতে সিঙ্গাপুরের জালে বাংলাদেশের গোল উৎসব

  ক্রীড়া ডেস্ক

১৪ মার্চ ২০২২, ১৯:০৭
বাংলাদেশ ও সিঙ্গাপুরের মধ্যকার ম্যাচের দৃশ্য (ছবি : সংগৃহীত)

এএইচএফ কাপ হকিতে সোহানুর রহমান সবুজের হ্যাটট্রিকে সিঙ্গাপুরকে বিধ্বস্ত করেছে বাংলাদেশ। ইন্দোনেশিয়ার জাকার্তায় গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে সিঙ্গাপুরকে ৭-০ গোলে হারিয়েছে লাল-সবুজের দলটি।

গ্রুপপর্বে প্রথম ম্যাচে স্বাগতিক ইন্দোনেশিয়াকে ৭-২ গোলে উড়িয়ে শুরু করেছিলেন জিমি-মিমোরা। জোড়া গোল করেছিলেন খোরশেদুর রহমান।

১৫ মার্চ নিজেদের তৃতীয় ম্যাচে ইরানের বিপক্ষে নামবে বাংলাদেশ। জিতলেই গ্রুপ ‘বি’ থেকে সেমিফাইনাল নিশ্চিত হবে গত তিন আসরের চ্যাম্পিয়নদের। গ্রুপপর্বের শেষ ম্যাচে ওমানের বিপক্ষে নামবে বাংলাদেশ।

আজ সোমবার (১৪ মার্চ) ম্যাচের শুরু থেকেই আগ্রাসী হয়ে খেলতে থাকে বাংলাদেশ। ফলস্বরূপ চতুর্থ মিনিটে লিড আদায় করে তারা। পেনাল্টি কর্নার থেকে প্রথম গোলটি করেন আশরাফুল ইসলাম। প্রথম কোয়ার্টারের একদম শেষ মিনিটে লিড দ্বিগুণ করেন সবুজ।

দ্বিতীয় কোয়ার্টারে কিছুটা প্রতিরোধ গড়ে সিঙ্গাপুর। তবে ২৭তম মিনিটে অবশ্য ঠিকই গোল আদায় করে নেন সবুজ।

তৃতীয় কোয়ার্টারে লড়াই জমিয়ে তোলে সিঙ্গাপুর। গোলের পরিশোধের জন্য মরিয়া খেলতে থাকে দলটি। যদিও কাঙ্ক্ষিত গোল আদায় করতে পারেনি।

শেষ কোয়ার্টারে আরও অপ্রতিরোধ্য ছিল বাংলাদেশ। এই কোয়ার্টারে এসেছে মোট ৪ গোল। ৪৬তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করেন আরশাদ। আট মিনিটের ব্যবধানে আবারও পেনাল্টি কর্নার থেকে গোল পায় বাংলাদেশ। শেষ দুই মিনিটে আরও দুটি গোল করেছেন মিমো ও সবুজ।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড