• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএল

চট্টগ্রামে করোনাক্রান্ত উদানা, লঙ্কান গণমাধ্যমে সমালোচনা

  ক্রীড়া প্রতিবেদক

২৮ জানুয়ারি ২০২২, ১৬:২৭
বোলিংয়ে ইসুরু উদানা (ছবি: সংগৃহীত)

ঢাকা পর্ব শেষে চট্টগ্রামে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলা। চট্টগ্রামে বিপিএলে অংশ নিতে পৌঁছে গেছে এবারের টুর্নামেন্টের ৬টি দলই। আজ শুক্রবার (২৮ জানুয়ারি) থেকে ইতোমধ্যে শুরু হয়েছে মাঠের লড়াই। চট্টগ্রাম পর্বে মাঠে নামার আগে গতকাল বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) মিনিস্টার ঢাকার সবার করোনা ভাইরাস পরীক্ষা করা হয়। যেখানে দলটির শ্রীলঙ্কান এক ক্রিকেটারের পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, লঙ্কান পেসার ইসুরু উদানার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষার সময় তিনি ঢাকা দলের সঙ্গেই ছিলেন। খেলেছেন ঢাকা পর্বে নিজেদের শেষ ম্যাচটিও।

নিজ দেশ শ্রীলঙ্কার একটি সংবাদমাধ্যমকে নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন উদানা। এরপর এক প্রতিবেদনে বিপিএলের জৈব সুরক্ষা বলয় নিয়ে সমালোচনায় ধুয়ে দিয়েছে সংবাদমাধ্যমটি।

মিনিস্টার ঢাকার ফিজিও এনামুল হক বলেন, ‘উদানা ভালো আছেন। তাকে আলাদা কক্ষে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। শারীরিকভাবে সুস্থ আছেন।’

আজ চট্টগ্রামে দু’টি ম্যাচ। দুপুর দেড়টায় খুলনা টাইগার্সের মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট সানরাইজার্সের বিপক্ষে মিনিস্টার ঢাকা। এ ম্যাচে উদানাকে পাচ্ছে না ঢাকা।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড