• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

উলভস থেকে লোনে বার্সায় ট্রাওরে!

  ক্রীড়া ডেস্ক

২৮ জানুয়ারি ২০২২, ১৫:৫৭
আডামা ট্রাওরে (ছবি: সংগৃহীত)

লিওনেল মেসি ক্লাব ছেড়ে যাওয়ায় তুলনামূলক দুর্বল আক্রমণভাগ নিয়ে বেশ ভুগতে হচ্ছে বার্সেলোনাকে। আর এ নিয়ে বেশ অভিযোগ কোচ জাভি হার্নান্দেজের। এবার তার কথা মতোই জানুয়ারির উইন্ডোতে আক্রমণভাগে দুই খেলোয়াড়কে দলে ভেড়াল বার্সা। প্রথমে ম্যানচেস্টার সিটি থেকে ফেররান তোরেসের পর এবার উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স থেকে আডামা ট্রাওরেকে ধারে দলে টেনেছে কাতালান ক্লাবটি।

অফিসিয়াল ঘোষণা না আসলেও স্প্যানিশ দৈনিকগুলো জানাচ্ছে, ট্রাওরের ব্যাপারে ইপিএলের ক্লাব উলভারহ্যাম্পটনের সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে বার্সার। ইতোমধ্যে নাকি বার্সায় অবস্থান করছে ট্রাওরে।

এমনকি আজ শুক্রবার (২৮ জানুয়ারি) ট্রাওরের মেডিকেল পরীক্ষার পর আনুষ্ঠানিক ঘোষণা দেবে ক্লাব। প্রাথমিকভাবে ছয় মাসের জন্য ধারে বার্সায় আসবেন ট্রাওরে। তবে এরপর বার্সা চাইলেই তাকে ৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে কিনে নিতে পারবে বার্সা।

খেলোয়াড়দের বেতন সমস্যা ট্রাওরের জন্য কোনো বাধা হবে না বলেও জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। এর আগে ফেররান তোরেসের সঙ্গে চুক্তিবদ্ধ হলেও তাকে লা লিগায় খেলাতে পারেনি বার্সা। লা লিগার নিয়মানুযায়ী বার্সেলোনার বেতনের নির্দিষ্ট সীমা অতিক্রম করছিল তোরেস। তবে পরবর্তীতে স্যামুয়েল উমতিতির সঙ্গে নতুন এক চুক্তির ফলে তোরেসকে লা লিগায় রেজিস্ট্রার করতে পেরেছে বার্সেলোনা।

এদিকে ওসমান ডেম্বেলের সঙ্গে সমঝোতায় পৌঁছাতে পারেনি বার্সেলোনা। মাত্রাতিরিক্ত বেতন হাঁকানোয় ফ্রেঞ্চ এই ফরোয়ার্ডের সঙ্গে নতুন চুক্তি করতে রাজি নয় তারা। সে কারণে ডেম্বেলেকে নতুন ক্লাব দেখে নেওয়ার নির্দেশনাও দিয়েছে কাতালানরা। তবে এখন পর্যন্ত নিজের ভবিষ্যৎ সম্পর্কে সিদ্ধান্ত নিতে পারেনি ডেম্বেলে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড