• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএল

মিডল অর্ডারের ব্যর্থতায় মাঝারি সংগ্রহেই থামল চট্টগ্রাম

  ক্রীড়া প্রতিবেদক

২৮ জানুয়ারি ২০২২, ১৫:১৯
ছবি: সংগৃহীত

খুলনা টাইগার্সের বিপক্ষে আগে ব্যাটিং করে ১৪৩ রান সংগ্রহ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ভালো শুরুর পরও মিডল অর্ডারের ব্যর্থতায় সংগ্রহ বাড়াতে পারেনি বন্দর নগরীর দলটি। খুলনা টাইগার্সের পক্ষে থিসারা পেরেরা নিয়েছেন তিনটি উইকেট।

আজ শুক্রবার (২৮ জানুয়ারি) ঘরের মাঠে টস হেরে আগে ব্যাটিংয়ে নামে চট্টগ্রাম। দ্বিতীয় ওভারে ৫ বলে মাত্র ১ রান করে নাবিল সামাদের বলে সহজ ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন কেনার লুইস। দ্বিতীয় উইকেট দারুণ জুটি উপহার দেন আফিফ হোসেন ধ্রুব ও উইল জ্যাকস। প্রথম পাওয়ার প্লেতে ১ উইকেটে ৪৭ রান তোলে দলটি। ৩৬ বলে ৫০ রানের জুটি গড়েন আফিফ ও জ্যাকস। তাদের ৫৭ রানের জুটি ভাঙেন থিসারা পেরেরা। ইনসাইড এজ হয়ে পেরেরার বলে বোল্ড হন জ্যাকস। ২৩ বলে ২৮ রান করেন তিনি। এরপর উইকেটে এসেই চার মেরে চতুর্থ বলে বিদায় নেন সাব্বির। তাকে শিকার করেন সেকুগে প্রসন্ন।

আফিফের সাথে ১৯ রানের জুটি গড়ে বিদায় নেন অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। শেখ মেহেদীকে উড়িয়ে মারতে গিয়ে বাউন্ডারিতে ক্যাচে পরিণত হন চট্টগ্রামের অধিনায়ক।

সতীর্থদের আসা-যাওয়ার মিছিলে নাম লেখান আফিফও। দৃষ্টি নন্দন শটে ফরহাদ রেজাকে বাউন্ডারি উড়িয়ে মারলেও মেহেদীর দুর্দান্ত ক্যাচে আউট হয়ে যান আফিফ। এই বাঁহাতি ব্যাটারের ব্যাট থেকে আসে ৩৭ বলে ৪৪ রান। তার ইনিংসটি সাজানো ছিল তিনটি চার ও দুইটি ছয়ের মারে। দারুণ শুরুর পর ৯৭ রানে ৬ উইকেট হারিয়ে ফেলে চট্টগ্রাম।

অফ-ফর্মের ধারাবাহিকতা বজায় রেখে ৪ বলে ২ রান করে বিদায় নেন শামীম হোসেন পাটোয়ারি। নাঈম ইসলামের ১৯ বলে ২৪ রান ও শরিফুল ইসলামের ৬ বলে ১২ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে চট্টগ্রামের সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ১৪৩ রান। কামরুলের শেষ ওভারে ১৭ রান নেন নাঈম ও শরিফুল।

খুলনার পক্ষে চার ওভারে মাত্র ১৮ রান খরচ করে তিনটি উইকেট নেন পেরেরা। একটি করে উইকেট পান কামরুল ইসলাম রাব্বি, নাবিল সামাদ, শেখ মেহেদী হাসান, ফরহাদ রেজা ও সেকুগে প্রসন্ন।

সংক্ষিপ্ত স্কোর: চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ১৪৩/৮ (২০ ওভার) আফিফ ৪৪, জ্যাকস ২৮, নাঈম ২৪*; পেরেরা ৩/১৮, নাবিল ১/১৪।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড