• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতকে নেতৃত্ব দিতে চান শামি

  ক্রীড়া ডেস্ক

২৭ জানুয়ারি ২০২২, ২০:০৫
মোহাম্মদ শামি (ছবি: সংগৃহীত)

দক্ষিণ আফ্রিকার মাটিতে সিরিজ হারের পর টেস্টের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন বিরাট কোহলি। এখন আর কোনো ফরম্যাটেই নেতৃত্বে নেই তিনি। টি-টুয়েন্টি আর ওয়ানডেতে কোহলির শূন্যস্থান পূরণ করেছেন রোহিত শর্মা। কিন্তু টেস্ট অধিনায়ক নিয়ে এখনও সিদ্ধান্তে আসতে পারেনি বিসিসিআই।

ভারতের পরবর্তী টেস্ট ক্যাপ্টেন হিসেবে শোনা যাচ্ছে রোহিত, লোকেশ রাহুল এমনকী ঋষভ পান্তের নাম। এই তিনজনের বাইরে অধিনায়ক হওয়ার আগ্রহ দেখিয়েছেন মোহাম্মদ শামিও।

এ প্রসেঙ্গ এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমি এখনই এটা নিয়ে কিছু ভাবছি না। এটুকু বলতে পারি, যে দায়িত্বই দেওয়া হোক না কেন, তার জন্য আমি তৈরি। সত্যি কথা বলতে, কে না চাইবে ভারতের অধিনায়ক হতে? কিন্তু এটাই এক মাত্র বিষয় নয়। যে কোনো উপায়ে ভারতীয় দলে নিজের অবদান রাখতে চাই। '

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দল থেকে বাদ পড়েছিলেন শামি। সেই ওয়ানডে সিরিজে রীতিমতো ধোলাই হয়েছে ভারত। এর আগে টেস্ট সিরিজ হেরেছে ২-১ ব্যবধানে। এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে এবং টি-টুয়েন্টি সিরিজেও নাম নেই শামির।

এই বয়সেও তিন ফরম্যাটে নিয়মিত খেলা চালিয়ে যেতে চান তারকা পেসার শামি। তিনি বলেন, 'সব ধরনের ক্রিকেটেই খেলার জন্য আমি প্রস্তুত। মাঠে নামার জন্য আমি মুখিয়ে আছি।'

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড