• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিএসএল

পিএসএলের আগে করোনায় আক্রান্ত আফ্রিদি

  ক্রীড়া ডেস্ক

২৭ জানুয়ারি ২০২২, ১৬:৩২
শহীদ আফ্রিদি (ছবি: সংগৃহীত)

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরু হওয়ার আগেই দুঃসংবাদ পেল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। প্রথম ম্যাচের আগে করোনায় আক্রান্ত হয়েছেন দলটির তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) থেকে পর্দা উঠছে পিএসএলের সপ্তম আসরের। ক্যারিয়ারের শেষ পিএসএলে কোয়েটার হয়ে খেলবেন ৪৬ বছর বয়সী আফ্রিদি। তবে প্রথম ম্যাচের আগেই করোনায় আক্রান্ত হয়েছেন এই তারকা ক্রিকেটার। করোনায় আক্রান্ত হওয়ার পর পিসিবির প্রটোকল অনুযায়ী নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন আফ্রিদি।

সাত দিন হোম আইসোলেশন ও নেগেটিভ ফলাফল নিয়ে ফের দলের সঙ্গে যোগ দিতে হবে আফ্রিদিকে। ফলে পিএসএলের প্রথম কয়েকটি ম্যাচে তাকে পাচ্ছে না কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। অবশ্য করোনায় এবারই প্রথম আক্রান্ত হননি পাকিস্তানের এই সাবেক অধিনায়ক। গত বছর প্রথম করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি।

এবারের পিএসএল খেলতে দলের সঙ্গে আগেই যোগ দেন আফ্রিদি। এমনকি অনুশীলনও করেন তিনি। তবে ব্যক্তিগত কারণে জৈব সুরক্ষা বলয় (বায়োবাবল) ত্যাগ করেন তিনি। পরবর্তীতে আবারও দলের সঙ্গে যোগ দেন আফ্রিদি।

গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে নেটে অনুশীলনের পর পিঠে ব্যথা অনুভব করেন আফ্রিদি। পিঠের ব্যথার কারণে বুধবার মেডিক্যাল চেকআপ করান তিনি।

আগামীকাল শুক্রবার (২৮ জানুয়ারি) পেশোয়ার জালমির বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে কোয়েটা। আপাতত প্রথম পর্বে তাকে না পেলেও লাহোরে হয়তো আফ্রিদির সার্ভিস পাবে দলটি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড