• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিএসএল শরুর আগে করাচি স্টেডিয়ামের কমেন্ট্রি বক্সে আগুন

  ক্রীড়া ডেস্ক

২৭ জানুয়ারি ২০২২, ১৬:১৭
গতকাল বুধবার করাচি স্টেডিয়ামের কমেন্ট বক্সে লাগা আগুন থেকে ধোঁয়ার কুন্ডলি উপরের দিকে উঠতে থাকে (ছবি: সংগৃহীত)

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সপ্তম আসর শুরু হতে যাচ্ছে আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি)। তার আগে আগুন লাগার ঘটনা ঘটেছে করাচির ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। এতে পিএসএলের জন্য বানানো ধারাভাষ্যকক্ষ পুড়ে গেছে।

উদ্বোধনী ম্যাচের আগে এমন ঘটনায় নড়েচড়ে বসে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিএসএল চলাকালে যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে সতর্কতা বাড়িয়েছে সংস্থাটি।

গতকাল বুধবার (২৬ জানুয়ারি) রাতে ন্যাশনাল স্টেডিয়ামের ভেতর পিএসএলের প্রস্তুতি চলাকালে শেষ মুহূর্তে হুট করে আগুন লেগে যায়। পাকিস্তানি গণমাধ্যমের দাবি, ধারাভাষ্য কক্ষে শর্ট সার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত হয়।

দ্রুতই অবশ্য এই আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে কোনো হতাহতের খবরও পাওয়া যায়নি। তবে ক্ষয়ক্ষতি এড়ানো যায়নি। সম্প্রচারকারী সংস্থার যন্ত্রাংশ ও বৈদ্যুতিক তার পুড়ে গেছে। বাউন্ডারির দড়িতেও আগুন লেগে যায়।

এই ঘটনার পর খেলা চলাকালে মাঠে ফায়ার ব্রিগেডের একটি ইঞ্জিন ও অগ্নিনির্বাপক কর্মীদের প্রস্তুত রাখার সিদ্ধান্ত নিয়েছে পিসিবি।

জৈব সুরক্ষা বলয়ের (বায়োবাবল) কারণে এবার গ্যালারির চতুর্থ তলায় অবস্থিত ধারাভাষ্য কক্ষ ব্যবহার করা হচ্ছে না। তাই নিচতলায় অস্থায়ী ধারাভাষ্য কক্ষ বানানো হয়। অগ্নিকাণ্ডে পুরো কক্ষই মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড