• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাপনের সঙ্গে বৈঠকের পরও সিদ্ধান্তে অটল তামিম

  ক্রীড়া প্রতিবেদক

২৫ জানুয়ারি ২০২২, ২০:২০
তামিম ইকবাল (ছবি: সংগৃহীত)

আন্তর্জাতিক টি-টুয়েন্টি ক্রিকেটে আর ফিরতে চান না তামিম ইকবাল। এই সিদ্ধান্তের কথা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে জানিয়ে দিয়েছেন দেশের সেরা এই ওপেনার। যদিও তামিমকে ফেরাতে ইতোমধ্যে তার সঙ্গে কথা বলেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তামিমের সঙ্গে আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) আলোচনায় বসেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।

যেখানে উপস্থিত ছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও। বিসিবির এই কর্তা জানিয়েছেন, গণমাধ্যমের কাছে সিদ্ধান্তের কথা নিজেই জানাবেন তামিম।

জালাল ইউনুস বলেন, 'গতকাল তামিমের সঙ্গে লম্বা একটি মিটিং হয়েছে। আজকে একটু আগে তামিমের সঙ্গে মিটিং হয়েছে। মাননীয় বোর্ড সভাপতি ছিলেন, আমিও ছিলাম। তার (তামিম) পরিকল্পনাটা আমি এখন আপনাকে বলতে পারছি না। সেটা তামিমের মুখেও হয়তো আপনারা শুনতে পারবেন।'

যদিও বিসিবির চাওয়া, বাংলাদেশের হয়ে তিন ফরম্যাটেই খেলা চালিয়ে যাবেন তামিম। শুধু তামিম নয় সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদদেরও গুরুত্বসহকারে বিবেচনা করছে সংস্থাটি। সেই ভাবনা থেকেই তামিমের সঙ্গে আলোচনায় বসেছিলেন তারা।

জালাল ইউনুস বলেন, 'আমরা চাই তামিম চালিয়ে যাক, এটা তো আমি আগেও বলেছি। তামিম, সাকিব, মুশফিক, রিয়াদ তারা এখনও আমাদের গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তারা চালিয়ে যাক, সেই দিক থেকেই আমরা তামিমের সঙ্গে কথা বলেছি।'

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড