• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএল

নিষেধাজ্ঞা উপেক্ষা করে কালোবাজারির টিকিটে স্টেডিয়ামে ঢুকছে দর্শক

  ক্রীড়া প্রতিবেদক

২৫ জানুয়ারি ২০২২, ১৭:৪৮
স্টেডিয়ামের বাইরে কালোবাজারিতে টিকিট কিনে নিষেধাজ্ঞা অমান্য করে মাঠে ঢুকছে দর্শক (ছবি: সংগৃহীত)

করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রনের সংক্রমণ রোধে বিপিএলে দর্শক প্রবেশ নিষিদ্ধ করেছে বিসিবি। সরকারের কাছ থেকে অনুমতি না পাওয়ায় দর্শক প্রবেশের ভাবনা থেকে সরে দাঁড়িয়েছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। যদিও বিভিন্ন ফ্র‌্যাঞ্চাইজির জন্য বরাদ্দ রয়েছে বিশেষ কিছু টিকিট। তবে সেটা শুধুমাত্র ফ্র‌্যাঞ্চাইজি প্রতিষ্ঠানের নির্দিষ্ট ব্যক্তিবর্গের জন্য।

কিন্তু কলোবাজারিতে চলে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজি প্রতিষ্ঠানের টিকিট। আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিপিলের চতুর্থ দিনে স্টেডিয়াম গেটের বাইরে চলছে টিকিট বিক্রয়। বেশ জড়সড় হয়ে টিকিট কিনতে দেখা গিয়েছে আগত দর্শকদের।

বিপিএলে এবার প্রতিদিন মাঠে গড়াচ্ছে দুটি করে ম্যাচ। সাকুল্য দুই ম্যাচে অংশ নিচ্ছে চারটি ফ্র্যাঞ্চাইজি। সেখানে সরকারের অনুমতি সাপেক্ষে প্রতি দিনের খেলার ৪ দলের ফ্র‍্যাঞ্চাইজিকে ২৫টি করে আমন্ত্রিত টিকিট দেয় বিসিবি। সেক্ষেত্রে প্রতিদিন গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ পান ১০০ জন সমর্থক। তবে সেটি নির্দিষ্ট একটি গ্যালারিতে। আজ স্টেডিয়ামের বাইরে চোখে পড়ল ভিন্ন এক দৃশ্য। বেশ হাকডাক করে বিক্রয় হচ্ছে বিপিএল টিকিট। যদিও সেই টিকিটে লেখা ‘বিক্রয়ের জন্য নয়’। তবুও কালোবাজারিতে মিলছে টিকিট, যার প্রতিটির দাম হাঁকানো হচ্ছে ৫০০-৭০০ টাকা করে। সে টিকিট কিনে স্টেডিয়ামের ৩ নম্বর গেট দিয়ে মাঠে প্রবেশ করছেন অনেকেই। সে গেটে নেই স্বাস্থ্যবিধি মানার কোনো বালাই। এমনকি দেখা হচ্ছে না কোভিড প্রতিরোধী দুই ডোজ টিকার সার্টিফিকেট।

বিষয়টি জানার পর রীতিমত অবাকই হলেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। তিনি জানালেন, বোর্ড থেকে টিকিট বিক্রির কোনো অনুমতি নেই। ফ্র‍্যাঞ্চাইজিদের দেওয়া টিকিট বাইরে বিক্রয় হচ্ছে কি না সেটি খতিয়ে দেখা হবে বলেও জানান তিনি। এমনই তথ্যটি জানার পর দ্রুত ব্যবস্থা নিতে সেখানে দায়িত্বরত একজনকে পাঠান তিনি।

টিটু বলেন, ‘এমনটা তো হওয়ার কথা না। আমি চট্টগ্রাম গেছিলাম সেখানকার মিডিয়া অবকাঠামো পরিদর্শন করতে। কারণ ঢাকার পর সেখানে বিপিএল ম্যাচ হবে। আপনার কাছ থেকেই ব্যাপারটি জানলাম। আমি এই বিষয়ে দ্রতই ব্যবস্থা নিচ্ছে। ফ্র‍্যাঞ্চাইজি থেকে টিকিট বাইরে গেলেও সেটিই আমরে আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড