• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএল

শঙ্কামুক্ত ফ্লেচার, থাকবেন বিশ্রামে

  ক্রীড়া প্রতিবেদক

২৫ জানুয়ারি ২০২২, ১৫:২৫
গতকাল সোমবার বলের আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন আন্দ্রে ফ্লেচার (ছবি: সংগৃহীত)

চলমান বিপিএলে বলের আঘাতে মাঠ ছেড়ে যাওয়া ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচারের চোট গুরুতর নয়। তার স্ক্যান রিপোর্ট ভালো এসেছে। হাসপাতাল থেকে ছাড়াও পেয়েছেন তিনি। তবে সতর্কতা হিসেবে ৪৮ ঘণ্টার বিশ্রামে থাকতে হবে খুলনা টাইগার্সের ক্যারিবিয়ান ব্যাটারকে।

আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে খুলনার ম্যানেজার ও সাবেক জাতীয় ক্রিকেটার নাফিস ইকবাল জানান, বিপদমুক্ত ফ্লেচার। আপাতত বিশ্রামে থাকবেন তিনি।

নাফিস বলেন, ‘ফ্লেচারের এমআরই রিপোর্ট ভালো এসেছে। অর্থোপেডিক ও নিউরো চিকিৎসকরা বলেছেন আর কোনো শঙ্কা নেই। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হচ্ছে তাকে। আগামী ৪৮ ঘণ্টা তাকে বিশ্রামে থাকতে হবে।’

খুলনার পরের ম্যাচ আগামী শুক্রবার চট্টগ্রামে। আপাতত তাই কোনো ম্যাচ বাইরেও থাকতে হচ্ছে না আগ্রাসী এই ব্যাটসম্যানকে।

গতকাল সোমবার (২৪ জানুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে এই চোট পান ফ্লেচার। খুলনার রান তাড়ায় সপ্তম ওভারে রেজাউর রহমান রাজার বলটি ছিল বাউন্সার। পিচ করার পর বলটি স্কিড করে একটু বাড়তি লাফিয়ে ওঠে। পুল করার চেষ্টায় বলের লাইন মিস করে বসেন ফ্লেচার। বল আঘাত করে তার হেলমেটের নিচে।

তখনই উইকেটে পড়ে যান ফ্লেচার। হাঁটু গেড়ে বসে থাকেন কিছুক্ষণ। একটু পরই উইকেটে শুয়ে পড়তে দেখা যায় তাকে। যন্ত্রণার ছাপ ছিল তার ভঙ্গিতে। তখনই মাঠে ঢুকে প্রাথমিক সেবা দেন খুলনার চিকিৎসক। একটু পর স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

তখন মনে হচ্ছিল, বল লেগেছে ফ্লেচারের গলায় বা ঘাড়ে। পরে খুলনা দলের পক্ষ থেকে নিশ্চিত করা হয়, বল লেগেছে কাঁধে।

ফ্লেচার ম্যাচ থেকে ছিটকে যাওয়ার পর তার কনকাশন বদলি হিসেবে সিকান্দার রাজাকে একাদশে নেয় খুলনা। এবারের বিপিএলের প্রথম কনকাশন বদলি জিম্বাবুয়ের এই অলরাউন্ডার।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড