• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাওয়েল-মিরাজের ঝড়ো ব্যাটিংয়ে রান পাহাড়ে চট্টগ্রাম

  ক্রীড়া প্রতিবেদক

২৪ জানুয়ারি ২০২২, ১৯:২৩
চট্টগ্রামের ইনিংসে দুই ওপেনার উইল জ্যাকস ও কেনার লুইস (ছবি: সংগৃহীত)

বিপিএলে নিজেদের তৃতীয় ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে ৭ উইকেটে ১৯০ রান সংগ্রহ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ত্রিশোর্ধ্ব রান সংগ্রহ করেছেন মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান ও বেনি হাওয়েল।

আজ সোমবার (২৪ জানুয়ারি) খুলনা টাইগার্সের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সোহরাওয়ার্দী শুভর প্রথম ওভারে ২৩ রান সংগ্রহ করে ম্যাচ শুরু করেন কেনার লুইস ও উইল জ্যাকস। পরে ৭ বলে ১ চার ও ২ ছক্কায় ১৭ রান করে কামরুল ইসলাম রাব্বির শিকার হন তিনি। আফিফ হোসেনের সঙ্গে জুটিতে ২৩ রান যোগ করে বিদায় নেন লুইস। দুইটি করে চার ও ছক্কায় ১৪ বলে ২৫ রান করেন তিনি। আফিফ ও সাব্বির রহমানের জুটি বেশিক্ষণ দাঁড়ায়নি। দুই জনের ভুল বোঝাবুঝিতে রান-আউট হন আফিফ। ১৩ বলে ১৫ রান করে সাজঘরের পথ ধরেন আফিফ। চতুর্থ উইকেটে বড় জুটি গড়েন সাব্বির ও মেহেদী হাসান মিরাজ। ফরহাদ রেজার এক ওভারে জীবন পেয়েছিলেন সাব্বির ও মিরাজ দুইজনেই।

আফগান পেসার নাভিন উল হকের এক ওভারে টানা তিন চার হাঁকানোর পর চতুর্থ বলটিতে স্কুপ করতে গিয়ে ক্যাচ আউট হন মিরাজ। চট্টগ্রামের অধিনায়কের ব্যাট থেকে আসে ২৩ বলে ৩০ রান। চারটি চার হাঁকান তিনি। মিরাজ ফেরার দুই ওভার পরই বিদায় নেন সাব্বিরও। ৩৩ বলে ৩২ রানের ধীরগতির ইনিংস খেলেন সাব্বির। তার ইনিংসে ছিল একটি ছক্কা।

বেনি হাওয়েল নেমেই আগের দুই ম্যাচের ধারাবাহিকতা বজায় রেখে দ্রুত রান সংগ্রহ করতে থাকেন। শেষ ৫ ওভারে ৬২ রান সংগ্রহ করে চট্টগ্রাম।

সংক্ষিপ্ত স্কোর:

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ১৯০/৭ (২০ ওভার) মিরাজ ৩০, লুইস ২৫, জ্যাকস ১৭, কামরুল ৩-৩৫-২।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড