• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএল

টসে জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ের আমন্ত্রণ খুলনার

  ক্রীড়া প্রতিবেদক

২৪ জানুয়ারি ২০২২, ১৭:১৮
টসে জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম (ছবি: ফাইল)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনা টাইগার্সের অধিনায়ক মুশফিকুর রহিম।

আজ রবিবার (২৪ জানুয়ারি) মিরপুর হোম অব ক্রিকেটে দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে আগে ব্যাটিং করার আমন্ত্রণ পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টুর্নামেন্টে নিজেদের তৃতীয় ম্যাচে চট্টগ্রামের একাদশে এসেছে একটি পরিবর্তন। আজকের ম্যাচে নেই গত ম্যাচে বোলিং করার সময় চোট পাওয়া মুকিদুল ইসলাম মুগ্ধ। তার বদলে সুযোগ পেয়েছেন আরেক পেসার রেজাউর রহমান রাজা।

অপরদিকে, অপরিবর্তিত একাদশ নিয়েই নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলছে দারুণ জয়ে টুর্নামেন্ট শুরু করা খুলনা টাইগার্স। প্রথম ম্যাচে মিনিস্টার ঢাকার বিপক্ষে ৫ উইকেটের দুর্দান্ত জয় পেয়েছিল খুলনা।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ : কেনার লুইস, শামীম হোসেন পাটোয়ারি, সাব্বির রহমান, আফিফ হোসেন ধ্রুব, বেনি হাওয়েল, মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), নাঈম ইসলাম, উইল জ্যাকস, শরিফুল ইসলাম, রেজাউর রহমান রাজা ও নাসুম আহমেদ।

খুলনা টাইগার্স একাদশ : মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, তানজিদ হাসান তামিম, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী, থিসারা পেরেরা, শেখ মেহেদী হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দী শুভ, নাভিন উল হক ও কামরুল ইসলাম রাব্বি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড