• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনজেমার বাড়িতে ভাঙচুর-ডাকাতি

  ক্রীড়া ডেস্ক

২৪ জানুয়ারি ২০২২, ১৪:৪৬
করিম বেনজেমা (ছবি: সংগৃহীত)

স্পটকিক থেকে গোলের সুবর্ণ সুযোগ নষ্ট ও চোটে পড়ার জন্যই কেবল নয়, আরও একটি অনাকাঙ্ক্ষিত ঘটনায় গত রাতটি করিম বেনজেমার জন্য তিক্ততা বয়ে এনেছে। যখন এলচের বিপক্ষে ম্যাচ খেলছিলেন, স্পেনের মাদ্রিদে সান সেবাস্তিয়ান ডে লস রেয়েসে তার বিলাসবহুল বাড়িতে ভাঙচুর করে হয়েছে ডাকাতি।

গতকাল রবিবার (২৩ জানুয়ারি) লা লিগার ম্যাচে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাবুতে এলচের বিপক্ষে মাঠে নেমেছিল রিয়াল। ম্যাচে পেনালি থেকে গোলের সুযোগ নষ্ট করেন বেনজেমা। অবশ্য দুই গোলে পিছিয়ে পড়েও লুকা মদ্রিচ ও মিলিতাওয়ের গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে তারা। এদিকে নিজ বাড়িতে যে ঘটনা ঘটে গেছে ম্যাচ শেষে তখনও তা আচ করতে পারেননি বেনজেমা।

এক প্রতিবেদনে স্প্যানিশ গণমাধ্যম আউটলেট টুয়েন্টি মিনুটস জানিয়েছে, ম্যাচের পর বেনজেমা বাড়িতে গিয়ে দেখতে পান ক্ষয়ক্ষতির দৃশ্য। দেখেন কেউ এসে ভাঙচুর করে গেছে। খোয়া যাওয়া জিনিসপত্রের বিস্তারিত জানাতে পারেনি পত্রিকাটি।

বাগানের ভেতর দিয়ে ঢুকে পড়েছিল অজ্ঞাতরা, এ সময় বাড়িতে কেউই উপস্থিত ছিলেন না। আগেও বেনজেমার বাড়িতে তার অনুপস্থিতিতে একই ঘটনা ঘটেছে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে। সে সময় রিয়াল দলের সঙ্গে বার্সেলোনায় ছিলেন তিনি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড