• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে পিএসজির একাদশে ফিরছেন মেসি

  ক্রীড়া ডেস্ক

২৩ জানুয়ারি ২০২২, ১৬:৪০
লিওনেল মেসি (ছবি: সংগৃহীত)

অবশেষে অপেক্ষার পালা শেষ হচ্ছে লিওনেল মেসির। করোনা ভাইরাস ও চোট থেকে পুরোপুরি সেরে ওঠায় রেমেসের বিপক্ষে স্কোয়াডে মেসির ফিরবেন বলে জানিয়েছেন পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো।

আজ রবিবার (২৩ জানুয়ারি) রাত পৌনে ২টায় ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে নিজেদের মাঠে রেমেসের মুখোমুখি হবে পিএসজি। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে মেসির দলে ফেরার বিষয়টি নিশ্চিত করেন পচেত্তিনো।

তিনি বলেন, ‘এই সপ্তাহে দলের সঙ্গে সে ভালোভাবে অনুশীলন করেছে। সে আমাদের সঙ্গে যোগ দেওয়ায় আমি খুশি। মেসি স্কোয়াডে থাকবে।’

গত ২ জানুয়ারি খবর আসে করোনায় আক্রান্ত আর্জেন্টিনা অধিনায়ক। চার দিন পরই অবশ্য তার ফল নেগেটিভ আসে। কিন্তু প্রাণঘাতী এই ভাইরাসের ধকল পুরোপুরি কাটিয়ে না ওঠায় তাকে মাঠে নামায়নি পিএসজি।

এ কারণে বিশ্বকাপ বাছাইয়ের দুই ম্যাচে মেসিকে দলে না রাখতে আর্জেন্টিনার কাছে অনুরোধ জানায় পিএসজি। পরে তাকে বাইরে রেখেই ২৭ জনের দল ঘোষণা করেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

এদিকে রেমেসের বিপক্ষে স্কোয়াডে ফরোয়ার্ড কিলিয়ান এমবাপেও থাকবেন বলে জানিয়েছেন পচেত্তিনো। তবে শুরুর একাদশে তাকে রাখা হবে কি না, সে সিদ্ধান্ত নেওয়া হবে পরে। কুঁচকির সমস্যায় ভুগছিলেন বিশ্বকাপ জয়ী তারকা।

২১ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে দুইয়ে থাকা নিসের পয়েন্ট ৩৯। ২৪ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে আছে রেমেস।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড