• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএল মাতাতে ঢাকায় গেইল

  ক্রীড়া প্রতিবেদক

২৩ জানুয়ারি ২০২২, ১৫:০০
বাংলাদেশে এসে পৌঁছেছেন ক্রিস গেইল (ছবি: সংগৃহীত)

বাংলাদেশে চলে এসেছেন ফরচুন বরিশালের সবচেয়ে বড় তারকা ক্রিস গেইল। চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ইতোমধ্যে একটি ম্যাচ খেলে ফেলেছে তার দল বরিশাল। তবে সামনের ম্যাচগুলোতেও দলের জন্য বড় কিছু প্রত্যাশা করছেন ‘ইউনিভার্স বস’ খ্যাত গেইল।

গত শুক্রবার (২১ জানুয়ারি) আসরের প্রথম দিনই ম্যাচ ছিল ফরচুন বরিশালের। তবে ব্যক্তিগত কারণে টুর্নামেন্ট শুরুর আগেই বাংলাদেশে আসা হয়নি গেইলের। টুর্নামেন্ট শুরুর দুই দিন পরে বাংলাদেশে পা রাখলেন এই ক্যারিবিয়ান ক্রিকেটার। বড় কিছু করার প্রত্যাশা নিয়েই বাংলাদেশে এসেছেন এই ব্যাটিং দানব।

এক ভিডিও বার্তায় গেইল বলেন, ‘হ্যালো ফরচুন বরিশাল, এই যে ক্রিস গেইল, ইউনিভার্স বস। আমাকে দলে নেওয়ার জন্য ধন্যবাদ। সবার সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি। বড় কিছুর প্রত্যাশা করছি। প্রথম ম্যাচে জয়ের জন্য অভিনন্দন। পরবর্তী ম্যাচে তোমরা আরও ভালো করবে। আমিও তোমাদের সঙ্গে যোগ দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছি। ইউনিভার্স বস তার কাজটা করবে। আমাকে ভালোবাসার জন্য ধন্যবাদ। তোমাদেরকেও অনেক ভালোবাসি।’

প্রসঙ্গত, গত শুক্রবার নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হয়েছিল ফরচুন বরিশাল। বোলারদের দাপটে ম্যাচটি সহজেই জেতে সাকিব আল হাসানের দল।

একনজরে ফরচুন বরিশালের স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), মুজিব উর রহমান (আফগানিস্তান), ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, নাঈম হাসান, মেহেদী হাসান রানা, ওবেদ ম্যাককয় (ওয়েস্ট ইন্ডিজ), আলজারি জোসেফ (ওয়েস্ট ইন্ডিজ), তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ফজলে মাহমুদ রাব্বি, ইরফান শুক্কুর ও সানজামুল ইসলাম, ডোয়াইন ব্রাভো (ওয়েস্ট ইন্ডিজ), মুনিম শাহরিয়ার ও জ্যাকব বেনেডিক্ট লিনটট (ইংল্যান্ড)।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড