• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএলে লক্ষ্মৌতে রাহুল-স্টইনিস, আহমেদাবাদে হার্দিক-রশিদ 

  ক্রীড়া ডেস্ক

১৮ জানুয়ারি ২০২২, ১৭:৩২
লোকেশ রাহুল (ছবি: সংগৃহীত)

আগামী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লেয়ার্স ড্রাফটে লোকেশ রাহুলকে ধরে না রাখার সিদ্ধান্ত আগেই জানিয়েছিল পাঞ্জাব কিংস। এতে করে নতুন ফ্র্যাঞ্চাইজিতে নাম লেখানোর অপেক্ষায় ছিলেন লোকেশ রাহুল। মাঝে গুঞ্জন চলছিল আগামী আইপিএলে নতুন ফ্র্যাঞ্চাইজি লক্ষ্মৌ কিংবা আহমেদাবাদের হয়ে খেলতে পারেন রাহুল। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। আগামী এপ্রিল থেকে শুরু হতে যাওয়া আইপিএলে লক্ষ্মৌর হয়ে খেলবেন এই ডানহাতি ব্যাটার।

এবারের আসরের জন্য রাহুল, মার্কাস স্টইনিস এবং রবি বিষ্ণইকে দলে নিচ্ছে লক্ষ্ণৌ ফ্র্যাঞ্চাইজি। এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

দলটিতে সবচেয়ে বেশি ১৫ কোটি রুপি পাবেন রাহুল। ভারতের ডানহাতি এই ব্যাটারকে দেখা যেতে পারে দলটির অধিনায়ক হিসেবেও। এদিকে পেস বোলিং অলরাউন্ডার স্টইনিসকে ১১ কোটি রুপি এবং লেগ স্পিনার বিষ্ণইকে ৪ কোটি রুপিতে দলে নিয়েছে লক্ষ্ণৌ।

গত অক্টোবরে নিলাম থেকে আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজিটির মালিকানা কিনেছে আরপি সঞ্জীব গোনেকার গ্রুপ। আইপিএলের মেগা নিলাম শুরুর আগে তিনজন ক্রিকেটার দলে ভেড়ানোর সুযোগ পেয়েছিল এবারের আসরে যুক্ত হওয়া দল দুটি।

সেই সুযোগ কাজে লাগিয়ে রাহুল, স্টইনিস এবং বিষ্ণইকে দলে নিয়েছে লক্ষ্ণৌ। এদিকে প্রথমবার আইপিএলে যুক্ত হওয়া আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলবেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, ব্যাটার শুভমান গিল এবং লেগ স্পিনার রশিদ খান।

আগামী এপ্রিলের প্রথম সপ্তাহে মাঠে গড়াতে পারে আইপিএলের এবারের আসর। প্রায় দুই মাসের এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে ১০টি দল। মোট ম্যাচের সংখ্যা হবে ৭৪টি। এর আগে ১২ ও ১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে আইপিএলের মেগা নিলাম।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড