• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলকাতা পুলিশের সতর্কবার্তায় মুমিনুল-জেমিসনের ছবি

  ক্রীড়া ডেস্ক

১৪ জানুয়ারি ২০২২, ১৬:৪২
ছবি : সংগৃহীত

মাউন্ট মঙ্গানুই টেস্টে বাংলাদেশের উইকেট ফেলতে ব্যর্থ কাইল জেমিসন হতাশ হয়ে দূর দিগন্তে তাকিয়ে আছেন, আর মুমিনুল হক তাকিয়ে আছেন জেমিসনের দিকে। নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার টেস্ট সিরিজ চলাকালীন এমন একটি ছবি ক্রিকেট বিশ্বে দ্রুত ছড়িয়ে পড়ে। ভাইরাল সেই ছবিটি নিয়ে ঠাট্টায় মেতেছিলেন অনেকে। এবার মুমিনুল ও জেমিসনের সেই ছবি বিজ্ঞাপনের কাজে ব্যবহার করল কলকাতা পুলিশ।

৫ ফুট ৩ ইঞ্চি উচ্চতার মুমিনুলের সামনে নির্লিপ্ত ভঙ্গিতে দাঁড়িয়ে থাকা ৬ ফুট ৬ ইঞ্চি উচ্চতার জেমিসনের এই ছবিকে করোনা নিয়ে সতর্কতা প্রদানে ব্যবহার করেছে কলকাতা পুলিশ। সামাজিক যোগাযোগমাধ্যমে কলকাতা পুলিশের দেওয়া পোস্টে লেখা হয়েছে, ‘মাস্ক পরো কলকাতাবাসী, নিরাপদ থাকো।’

সেখানে জেমিসনকে রূপক অর্থে দেখানো হয়েছে করোনার তৃতীয় ঢেউ হিসেবে, আর মুমিনুলকে দেখানো হয়েছে মাস্ক না পরা কলকাতাবাসী হিসেবে।

ওমিক্রনের কারণে বাংলাদেশ, ভারতসহ সারা বিশ্বেই নতুন করে বাড়ছে করোনার সংক্রমণ। এতে করোনার তৃতীয় ঢেউ জেগে ওঠার শঙ্কা দেখা দিয়েছে।

গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে কোভিড শনাক্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সাত হাজারের বেশি মানুষ। নির্ধারিত এই সময়ের মধ্যে রোগটিতে নতুন করে আক্রান্তের সংখ্যা বেড়ে ৩১ লাখ ৫৩ হাজারে দাঁড়িয়েছে।

তাই বিশ্ববাসীকে সতর্ক করে মাস্ক পরে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড