• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রেস্টের বিপক্ষে মাঠে ফেরার ইঙ্গিত দিলেন মেসি

  ক্রীড়া ডেস্ক

১৪ জানুয়ারি ২০২২, ১২:৪১
লিওনেল মেসি (ছবি : সংগৃহীত)

করোনায় আক্রান্ত হওয়ায় সপ্তাহ দুয়েক মাঠের বাইরে আছেন লিওনেল মেসি। এতে করে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে তিনটি ম্যাচ খেলতে পারেননি আর্জেন্টাইন সুপারস্টার। তবে ভক্তদের জন্য সুখবর হলো, কোভিড থেকে সেরে উঠে শারীরিক জটিলতা কাটিয়ে দ্রুতই মাঠে ফিরতে যাচ্ছেন মেসি।

আজ শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরে ইনস্টাগ্রামে দেওয়া এক বার্তায় এমন তথ্য জানিয়েছেন মেসি নিজেই। সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার জানান, পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন তিনি। জার্সি গায়ে মাঠে নামতে তর সইছে না তার।

মেসি লেখেন, ‘আপনারা জানেন যে আমি কোভিড আক্রান্ত হয়েছিলাম। সবাইকে তাদের শুভেচ্ছাবার্তার জন্য ধন্যবাদ। আমি যেমনটা ভেবেছিলাম, সেরে উঠতে তার চেয়ে বেশি সময় লেগেছে। তবে আমি এখন প্রায় সুস্থ ও মাঠে ফেরার অপেক্ষায় আছি।’

কোভিডমুক্ত হওয়ার পর অনুশীলনে ফিরেছেন মেসি। আগামীকাল শনিবার (১৪ জানুয়ারি) রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে ব্রেস্টের বিপক্ষে মাঠে নামছে পিএসজি। এই ম্যাচ দিয়ে ফিরতে পারেন মেসি। তার কথাতেই পাওয়া গেল এমন ইঙ্গিত।

মেসি যোগ করেন, ‘আমি শতভাগ প্রস্তুত হতে অনুশীলন শুরু করেছি। এ বছর দারুণ কিছু চ্যালেঞ্জ অপেক্ষা করছে। আশা করি দ্রুতই সবার সঙ্গে দেখা হবে।’

জুলাইয়ে পিএসজিতে যোগ দেওয়ার পর, সব মিলিয়ে ছয় গোল এসেছে মেসির পা থেকে। চ্যাম্পিয়ন্স লিগে দারুণ ছন্দে থাকলেও লিগে কিছুটা ম্লান সাবেক বার্সা সুপারস্টার। লিগে মাত্র এক গোল করেছেন তিনি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড