• বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা থেকে সুস্থ হয়েছেন নান্নু

  ক্রীড়া প্রতিবেদক

১৪ জানুয়ারি ২০২২, ১১:৪১
মিনহাজুল আবেদিন নান্নু (ছবি: সংগৃহীত)

কোভিড-১৯ নেগেটিভ হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। এর আগে গত ৫ জানুয়ারি কোভিড পরীক্ষায় পজিটিভ হন তিনি।

গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ফের নমুনা পরীক্ষা করা হলে এবারে ফলাফল এসেছে নেগেটিভ। নান্নুর পাশাপাশি তার স্ত্রীর করোনা পরীক্ষার ফলও নেগেটিভ এসেছে।

গত ৫ জানুয়ারি ছিল বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম স্মরণীয় একটি দিন। মাউন্ট মঙ্গানুই টেস্টে সেদিন নিউজিল্যান্ডকে ৮ উইকেটে হারায় টাইগাররা। সেই টেস্ট জয় দিয়ে বাংলাদেশে তো বটেই, গোটা ক্রিকেট বিশ্বেই বড়সড় চমক সৃষ্টি করে বাংলাদেশ দল। বাংলাদেশের সকল ক্রিকেটপ্রেমির জন্য দিনটি ছিল অবশ্যই অত্যন্ত আনন্দের।

খুশির সেই দিনেই দুঃসংবাদ পান নান্নু। নমুনা পরীক্ষা করিয়ে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন তিনি। যার ফলে এতদিন আইসোলেশনে সাবেক এই ক্রিকেটার।

২০১৬ সাল থেকে বাংলাদেশ দলের প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করে যাচ্ছেন নান্নু। এর আগে ২০১১ সাল থেকে নির্বাচক প্যানেলের অংশ হয়ে আছেন তিনি।

যদিও বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক কমিটির মেয়াদ গত ৩১ ডিসেম্বর শেষ হয়েছে। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ থাকায় আগের নির্বাচক প্যানেলই দায়িত্ব পালন করে যাচ্ছে। তবে বিসিবির পরবর্তী সভায় নির্বাচক প্যানেলে পরিবর্তনের আভাস পাওয়া গেছেন। নতুন মেয়াদে নান্নু প্রধান নির্বাচক থাকছেন কি না, সেটি সময়ই বলে দেবে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড