• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে টি-১০ টুর্নামেন্ট শুরু

  ক্রীড়া প্রতিবেদক

১৩ জানুয়ারি ২০২২, ১৭:২৯

কক্সবাজার শহীদ শেখ কামাল স্টেডিয়ামে শুরু হলো শহীদ শেখ ফজলুল হক মণি টি-১০ বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্ট। সাতটি দল নিয়ে টুর্নামেন্ট চলবে আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত।

আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) তিন দিনব্যাপী এই ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

উদ্বোধনী অনুষ্ঠানে এক অডিও বার্তার মাধ্যমে পরশ বলেন, 'যুবলীগ রাজপথের রাজনীতির পাশাপাশি মানবিক-সৃজনশীল কর্মকাণ্ডে বিশ্বাসী। এই ধরণের আয়োজনের মাধ্যমে যুবসমাজ অনুপ্রাণিত হোক, সৃজনশীল বিনোদন পাক- এটাই আমাদের প্রত্যাশা। কোভিড-১৯ এর কারণে সামাজিকভাবে আমাদের বিনোদনের মাধ্যমগুলো বন্ধ হয়ে গেছে। এধরণের আয়োজনের মাধ্যমে বিনোদন পিপাসু মানুষ বিনোদন পাক, সেই উদ্দেশ্য থেকে আমাদের এই আয়োজন।'

টুর্নামেন্টে অংশগ্রহণ করছে সাতটি দল। অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে- ব্রাক ব্যাংক, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, সিটি ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক এবং ট্রাস্ট ব্যাংক। নক আউট ভিত্তিতে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ১৫ জানুয়ারি।

গতকাল বুধবার (১২ জানুয়ারি) টুর্নামেন্টের গালা নাইট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের বিভিন্ন দলের পক্ষে জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিস, বিকাশ রঞ্জন দাস, বিকেএসপির একঝাঁক নতুন মুখ ও ডিভিশন লীগের অনেক প্রতিশ্রুতিশীল খেলোয়াড় অংশগ্রহণ করছে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড