• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলের চূড়ান্ত সূচি প্রকাশ

  ক্রীড়া প্রতিবেদক

১২ জানুয়ারি ২০২২, ২০:০৭
বিপিএল লোগো (ছবি: সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খসড়া সূচি থেকে প্রকাশিত সূচিতে কিঞ্চিৎ পরিবর্তন এসেছে।

ম্যাচের তারিখ পরিবর্তন না হলেও পরিবর্তন এসেছে ম্যাচের সময়ে। খসরা সূচিতে শুক্রবার ব্যতীত বাকি দিনগুলোতে প্রথম ম্যাচ দুপুর ২টায় এবং দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায় শুরুর কথা উল্লেখ ছিল। এছাড়া সপ্তাহের বাকি ৬ দিন প্রথম ম্যাচ দুপুর দেড়টা ও দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টায় শুরুর কথা বলা হয়।

তবে প্রকাশিত সূচিতে শুক্রবার প্রথম ম্যাচ রাখা হয়েছে দুপুর দেড়টায় এবং দ্বিতীয় ম্যাচ রাখা হয়েছে সন্ধ্যা সাড়ে ৬টায়। এছাড়া সপ্তাহের বাকি ৬ দিন দিনের প্রথম ম্যাচ দুপুর সাড়ে ১২টা এবং দ্বিতীয় ম্যাচ বিকাল সাড়ে ৫টায় শুরু হবে বলে উল্লেখ করা হয়েছে।

আগামী ২১ জানুয়ারি দুপুর দেড়টায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে এবারের বিপিএলের। একই দিনে সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামবে খুলনা টাইগার্স ও মিনিস্টার গ্রুপ ঢাকা।

রাউন্ড রবিন লিগে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। ভেন্যু তালিকায় এবার ঢাকার সঙ্গে থাকছে চট্টগ্রাম ও সিলেট। ২৮ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৭, ৮ ও ৯ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ৬টি ম্যাচ। প্লে-অফ ও ফাইনালসহ বাকি সব ম্যাচের ভেন্যু ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

একনজরে বিপিএলের সূচি:

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড