• বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলে দল পেলেন এনামুল হক জুনিয়র

  ক্রীড়া ডেস্ক

১২ জানুয়ারি ২০২২, ১৪:৩৪
এনামুল হক জুনিয়র (ছবি: সংগৃহীত)

জাতীয় দলের বিশেষ কিছু অর্জনের সঙ্গে জড়িয়ে আছে এনামুল হক জুনিয়রের নাম। এখন জাতীয় দলের বাইরে থাকলেও দাপটের সঙ্গে ঘরোয়া ক্রিকেটে খেলে যাচ্ছেন তিনি। নিয়মিত পারফর্ম করায় এনামুলের সুযোগ মিলল এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল)।

বিপিএলের অষ্টম আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন এনামুল হক জুনিয়র। প্লেয়ার্স ড্রাফটে দল না পেলেও সরাসরি চুক্তিতে এনামুলকে দলে ভিড়িয়েছে চ্যালেঞ্জার্স। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। এনামুলকে দলে নেওয়ায় দলটির স্পিন বিভাগের শক্তি আরও বৃদ্ধি পেল।

ড্রাফটের আগে ১ জন দেশি ও ৩ জন বিদেশি ক্রিকেটারকে ডিরেক্ট সাইনিংয়ে দলে ভেড়ানোর সুযোগ ছিল চ্যালেঞ্জার্সের। সেই সুযোগ কাজে লাগিয়ে জাতীয় দলের স্পিনার নাসুম আহমেদকে নেয় সাগরপাড়ের দলটি। এছাড়া বিদেশিদের মধ্যে ইংল্যান্ডের বেনি হাওয়েল, ওয়েস্ট ইন্ডিজের কেনার লুইস ও ইংল্যান্ডের উইল জ্যাকসকে দলে টানে তারা।

প্লেয়ার্স ড্রাফটে গুরুত্ব দেওয়া হয় তরুণদের। শরিফুল ইসলামকে দিয়ে ড্রাফট শুরু করা দলটি একে একে দলভুক্ত করেছে আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারি, মুকিদুল ইসলাম মুগ্ধ, রেজাউর রহমান রাজা, মৃত্যুঞ্জয় চৌধুরী ও আকবর আলীকে।

সরাসরি চুক্তি : নাসুম আহমেদ, বেনি হাওয়েল (ইংল্যান্ড), কেনার লুইস (ওয়েস্ট ইন্ডিজ), উইল জ্যাকস (ইংল্যান্ড)।

ড্রাফট থেকে : শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, মুকিদুল ইসলাম মুগ্ধ, শামীম হোসেন পাটোয়ারি, চ্যাডউইক ওয়ালটন (ওয়েস্ট ইন্ডিজ), রায়াদ এমরিট (ওয়েস্ট ইন্ডিজ), রেজাউর রহমান রাজা, সাব্বির রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, আকবর আলী, নাঈম ইসলাম।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড