• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা পজিটিভ হওয়ায় ওয়ানডে সিরিজে অনিশ্চিত সুন্দর

  ক্রীড়া ডেস্ক

১১ জানুয়ারি ২০২২, ১৯:৪৩
ওয়াশিংটন সুন্দর (ছবি: সংগৃহীত)

করোনা পরীক্ষার ফলে পজিটিভ হয়েছেন ওয়াশিংটন সুন্দর। ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে (এনসিএ) কোভিড পরীক্ষা করার পর তার ফল পজিটিভ আসে। এতে করে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে তার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

আজ বুধবার (১১ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) একটি সূত্র। আগামী দুই-এক দিনের মধ্যেই দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে দেশ ছাড়বেন ভারতের ওয়ানডে স্কোয়াডের ক্রিকেটাররা। বর্তমানে মুম্বাইতে অবস্থান করছেন তারা।

তাদের সঙ্গে দেশ ছাড়ার কথা ছিল সুন্দরের। কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় যাওয়া হচ্ছে না তার। এমনকি ওয়ানডে সিরিজে তরুণ এই বোলিং অলরাউন্ডারের খেলা নিয়ে শঙ্কা আছে।

বিসিসিআই সূত্র জানিয়েছে, 'ওয়াশিংটন (সুন্দর) কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছে এবং সে সাদা বলের বাকি সদস্যদের সঙ্গে মুম্বাইতে যোগ দিতে পারেনি। সে এনসিএতে অবস্থান করছে।'

প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে আগামী ১৯ জানুয়ারী। সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি হবে ২১ জানুয়ারী। আর ২৩ জানুয়ারী সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে কেপটাউনে।

গত বছর চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলতে পারেননি সুন্দর। এরপর আর জাতীয় দলের হয়ে মাঠে নামা হয়নি তার। তবে এই সময়ে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করেছেন এই স্পিন বোলিং অলরাউন্ডার।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড