• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় তুর্কি ফুটবলার নিহত

  ক্রীড়া ডেস্ক

১১ জানুয়ারি ২০২২, ১৯:৩৩
আহমেত চেলিক (ছবি: সংগৃহীত)

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক সময় তুরস্ক জাতীয় দলে খেলা ফুটবলার আহমেত চেলিক। মাত্র ২৮ বছর বয়সে এই ফুটবলারের চলে যাওয়ায় মর্মাহত তুরস্কের ফুটবল অঙ্গন।

আজ মঙ্গলবার (১১ ডিসেম্বর) তুরস্কের রাজধানীর কাছে এক সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি। এক বিবৃতিতে চেলিকের মৃত্যুর খবর নিশ্চিত করেছে তুর্কি সুপার লিগে খেলা তার ক্লাব কোনইয়াসপোর।

টুইটারে কোনইয়াসপোর লিখেছে, ‘কোনইয়াসপোরে প্রথম যেদিন এসেছিল সেদিন থেকেই ভক্তদের, এই শহরের ভালোবাসা অর্জন করে নিয়েছিল আহমেত চেলিক। আমাদের এমন একজন খেলোয়াড়কে হারিয়ে আমরা এখন গভীর শোকে নিমজ্জিত হয়েছি।’

স্থানীয় বার্তা সংস্থা আনাদলু জানাচ্ছে, মঙ্গলবার নিইদে শহরের দিকে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ২৮ বছর বয়সী এই ডিফেন্ডার। মাঝপথে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। রাজধানী আঙ্কারার অদূরে গুলবাসির কাছে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয় তার গাড়ি। এতে ঘটনাস্থলেই আহমেতের মৃত্যু হয়।

২০২০ সালে গালাতাসারায় থেকে কোনইয়াসপোরে যোগ দেন চেলিক। এর আগেই অবশ্য তিনি খেলে ফেলেছিলেন তুর্কি জাতীয় ফুটবল দলে। ২০১৭ সালে মলদোভার বিপক্ষে সবশেষ আন্তর্জাতিক ফুটবলে মাঠে নেমেছিলেন তিনি। সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে চলে যাওয়ায় সেটাই হয়ে রইলো তার জীবনেরও শেষ আন্তর্জাতিক ম্যাচ।

কোনইয়াসপোরের পাশাপাশি তুর্কি ফুটবল ফেডারেশন, তার সাবেক দল গালাতাসারায়সহ তুর্কি শীর্ষ পর্যায়ের সব দলই সমবেদনা জানিয়েছে। এক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন যুব ও ক্রীড়ামন্ত্রী মেহমেত কাসাপোলুও।

তুর্কি সুপার লিগে সবশেষ ম্যাচেও কোনইয়াসপোরের শুরুর একাদশে ছিলেন চেলিক। সিভাসপোরের বিপক্ষে ১-০ গোলে হারা সেই ম্যাচে একটা হলুদ কার্ডও দেখেছিলেন তিনি। সব ঠিকঠাক থাকলে হয়তো আগামী শনিবার রাতে ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষেও মাঠে নামতেন তিনি। তবে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তিনি এখন চলে গেছেন সে সব কিছুর ঊর্ধ্বে, না ফেরার দেশে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড