• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোসাদ্দেক ঝলকে ফাইনালের পথে সাকিবের মধ্যাঞ্চল

  ক্রীড়া ডেস্ক

১১ জানুয়ারি ২০২২, ১৮:৫৫
ছবি : সংগৃহীত

ব্যাটে-বলে আরও একবার জ্বলে উঠলেন ওয়ালটন মধ্যাঞ্চলের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। সিলেটে ইন্ডিপেনডেন্স কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বিসিবি উত্তরাঞ্চলকে ২৮ রানে হারিয়ে ফাইনালের পথে এক পা দিয়ে রাখল দলটি।

ব্যাট হাতে অপরাজিত ৫৩ রানের ইনিংস আর বল হাতে দুটি উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন মোসাদ্দেক। গত রোববার প্রথম ম্যাচে ১০ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছিলেন তিনি।

টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে মোসাদ্দেক ও ওপেনার আব্দুল মজিদের ফিফটিতে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ২৬২ রানের লড়াকু সংগ্রহ পায় মধ্যাঞ্চল। মজিদ ৯৬ বলে ৫৩ আর ৫৫ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন মোসাদ্দেক। আর ৩২ বলে ৪৩ রানের ক্যামিও ইনিংস খেলে দলীয় সংগ্রহ বড় করেন আল-আমিন।

সৌম্য সরকার ৬০ বলে ৪০ ও সাকিব আল হাসান ৩৬ বলে খেলেন ৩৩ রানের ইনিংস। শফিকুল ইসলাম নেন দুই উইকেট।

জবাবে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৩৪ রান তুলতে সমর্থ হয় উত্তরাঞ্চল। নাঈম ইসলাম ৯৯ বলে ৭২, মাহমুদউল্লাহ রিয়াদ ৫৯ বলে ৪৩, শামীম পাটোয়ারি ৩৯ বলে ২৯ রান করেন। ওপেনার পারভেজ হোসেন ইমনের ব্যাট থেকে আসে ৬১ বলে ৩০ রান।

এদিন দারুণ বোলিং করেছেন তরুণ মৃত্যুঞ্জয় চৌধুরী। ৬ ওভারে ২১ রানে নেন তিন উইকেট। দুটি করে উইকেট নিজেদের ঝুলিতে তোলেন মোসাদ্দেক ও সৌম্য। সাকিব ও নাজমুল ইসলাম অপু নেন একটি করে উইকেট।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড