• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সায় আসতে রাজি হ্যালান্ড

  ক্রীড়া ডেস্ক

১১ জানুয়ারি ২০২২, ১৫:১৫
আর্লিং হ্যালান্ড (ছবি: সংগৃহীত)

বর্তমান সময়ের অন্যতম সেরা উদীয়মান তারকাদের একজন আর্লিং হ্যালান্ড। গতি ও ফিনিশিং দক্ষতার কারণে নরওয়ের এই স্ট্রাইকারকে দলে পেতে আগ্রহ প্রকাশ করেছিল বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটিসহ ইউরোপের বড় বড় ক্লাবগুলো। তবে অন্যান্য দলগুলোকে হতাশায় ডুবিয়ে আগামী মৌসুমে বার্সায় হয়ে খেলার সবুজ সংকেত দিয়েছেন বর্তমান সময়ে ইউরোপিয়ান ফুটবলের ‘হট কেক’ হ্যালান্ড।

সম্প্রতি এমন চাঞ্চল্যকর তথ্য জানিয়েছেন কাতালান ক্লাবটির সভাপতি হুয়ান লাপোর্তার ক্যাম্পেইন ম্যানেজার হুয়ান লাপোর্তাকো। জার্মান বুন্দেসলিগার বরুশিয়া ডর্টমুন্ডে আলো ছড়াতে থাকা হ্যালান্ডকে নিয়ে বার্সা প্রেসিডেন্টের বড়সড় পরিকল্পনা রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘হ্যালান্ড বার্সেলোনায় আসছেন। আমাদের প্রেসিডেন্টের হ্যালান্ডকে বেশ পছন্দ। তার মতে, হালান্ড একজন অসাধারণ ফুটবলার এবং বার্সেলোনার আইকন খেলোয়াড় হিসেবে ভবিষ্যতে পুরো ইউরোপের ফুটবলে দাপিয়ে বেড়াবেন তিনি।’

এ মৌসুমেই হালান্ডকে দলে টানার চেষ্টা করবে বার্সা, জানিয়েছেন ক্যারাসকো। বলেছেন, রিয়াল মাদ্রিদে যোগ না দিলে একজন তারকা হিসেবেই তাকে গ্রহণ করবে কাতালানরা।

বেশ কিছুদিন ধরেই হ্যালান্ডের বার্সেলোনায় যোগ দেওয়ার গুঞ্জন বাড়ছে। আলোচনার আগুনে ঘি ঢেলেছেন হ্যালান্ডের এজেন্ট মিনো রাইওয়ালা। জানিয়েছেন, বার্সায় যোগ দেওয়ার জন্য মুখিয়ে আছেন হ্যালান্ড।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড