• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতীয়দের মধ্যে ইন্সটাগ্রাম থেকে সর্বোচ্চ আয় কোহলির

  ক্রীড়া ডেস্ক

১০ জানুয়ারি ২০২২, ১৯:৪৬
বিরাট কোহলির ইন্সটাগ্রাম (ছবি: সংগৃহীত)

বিরাট কোহলি মানেই বর্তমান বিজ্ঞাপন জগতের বড় একটা নাম। আর হবে নাই বা কেন! সারাবিশ্বে ছড়িয়ে ছিটিয়ে আছে কোহলির কোটি কোটি ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমেও রয়েছে তার অসংখ্য ফলোয়ার। ইন্সটাগ্রামে কোহলির ফলোয়ার সংখ্যা ১৭৭ মিলিয়ন। যা ভারতের মধ্যে সবচেয়ে বেশি। এর ফলস্বরূপ ভারতীয়দের মধ্যে একটি ইনস্টাগ্রাম পোস্টের ক্ষেত্রে সবচেয়ে বেশি 'চার্জ' করে থাকেন কোহলি।

হুপারের ২০২১ ইন্সটাগ্রাম ধনীদের যে তালিকা প্রকাশ পেয়েছে তাতে ১৯তম স্থানে রয়েছেন কোহলি। সে কারণে ভারতীয়দের মধ্যে প্রতি ইনস্টাগ্রাম পোস্ট বাবদ সবচেয়ে বেশি টাকা 'চার্জ' করেন ভারতের টেস্ট অধিনায়ক। এই তালিকায় সবার ওপরে রয়েছেন পর্তুগিজ ফুটবলার ক্রিস্তিয়ানো রোনালদো। ২০২১ সালে তার প্রতি পোস্টের চার্জ ছিল ১.৬ মিলিয়ন ডলার।

আর কোহলির ইন্সটাগ্রাম চার্জ ৬৮০,০০০ ডলার। ইন্সটাগ্রাম বিরাটের ফলোয়ার সংখ্যা ১৭৭ মিলিয়ন। যা ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে সবচেয়ে বেশি।

কোহলি পর দ্বিতীয় ভারতীয় হিসেবে এ তালিকায় সেরা পঞ্চাশের মধ্যে রয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তালিকার ২৭ নম্বরে রয়েছেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়ার প্রতি পোস্টের চার্জ ৪০৩,০০০ ডলার। সোশ্যাল মিডিয়াতে প্রমোশনাল পোস্টের মধ্যে দিয়ে ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি রোজগার করেছেন তারা।

উল্লেখ্য, ২০২১ সালের সেপ্টেম্বর মাসে প্রথম ভারতীয় হিসেবে ১৫০ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা পেরিয়ে গিয়েছিলেন বিরাট কোহলি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড